তৌসিফ মাহবুবের ক্রিকেট ফ্যানস ক্লাব


প্রকাশিত: ০৭:৫৫ এএম, ১৫ নভেম্বর ২০১৬

ক্রিকেট একাকার করে দেয় বাঙালির দল-মত-ভাবনা। এই একটি ইস্যুতে সবাই এক হয়ে প্রার্থনা করে দেশের জয়ের জন্য। মাঠ-ঘাট, ড্রয়িং রুম, স্কুল-কলেজ -সবখানেই ক্রিকেট উপভোগ্য এক খেলা।

এই খেলা নিয়ে পাগলামির শেষ নেই বাংলাদেশিদের। এবার সেই পাগলামির গল্প নিয়ে চ্যানেল আইয়ের জন্য নির্মিত হলো বিশেষ টেলিফিল্ম ‘ক্রিকেট ফ্যানস ক্লাব’। এর রচনা ও পরিচালনা করেছেন ইফতেখার শুভ। জুঁইফুল চলচ্চিত্র নিবেদিত ও ওপেন ইউন্ডো প্রযোজিত এই টেলিছবিতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। এখানে তার বিপরীতে রয়েছেন লাক্স সুন্দরী নীলাঞ্জনা নীলা। আরো অভিনয় করেছেন কচি খন্দকার, তারিক স্বপন, জামিল হোসেন প্রমুখ।

টেলিছবিটি নিয়ে তৌসিফ জাগো নিউজকে বলেন, ‘মজার একটি গল্পে কাজ করেছি। দর্শকেরা বেশ উপভোগ করবেন। এখন বিপিএল জ্বরে ভুগছে দেশ। এই মুহূর্তে টেলিছবিটি খেলার আনন্দে নতুন সংযোজন হবে।’

Tousif

এটি চ্যানেল আইতে প্রচারিত হবে আগামীকাল ১৬ নভেম্বর, বুধবার দুপুর ২টার সংবাদের পর।

এখানে দেখা যাবে, দুই ক্রিকেট দল নোমান ও জাফরের মধ্যকার প্রীতি ক্রিকেট ম্যাচকে কেন্দ্র করে নানা ঘটনা। সাকিব আল বাহার নামক যশোরের নাম্বার ওয়ান অলরাউন্ডারকে দুই দলই পেতে চায়। কিন্তু খেলার আগের দিন পালিয়ে যায় সাকিব। এ নিয়ে হাস্যরসে এগিয়ে চলে ‘ক্রিকেট ফ্যানস ক্লাব’র কাহিনি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।