ঢাকা অ্যাটাকের শেষ লটের শুটিং শুরু


প্রকাশিত: ০৬:৪৫ এএম, ১৫ নভেম্বর ২০১৬

আলোচিত ঢাকা অ্যাটাক ছবির শেষ লটের কাজ শুরু হয়েছে আজ মঙ্গলবার, ১৫ নভেম্বর থেকে। শুটিং চলছে আশুলিয়ার মমতাপল্লীতে। তবে ছবির কেন্দ্রীয় চরিত্রে আরেফিন-মাহি অভিনয় করলেও তারা শুটিংয়ে অংশ নেননি।

ছবির নির্মাতা দীপঙ্কর দিপন জানান, শুভ শুটিংয়ে অংশ নেবেন আগামী ২০ তারিখ এবং মাহি অংশ নেবেন ২২ তারিখ থেকে। তিনি বলেন, ছবির একটা বড় চমক হিসেবে রেখেছি অ্যান্টি হিরো তাসকিনকে। তিনি ছবির শুটিং করতে অস্ট্রেলিয়া থেকে ঢাকা এসেছেন। ছবিতে তাকে একাধিক লুকে দেখতে পাবেন দর্শকরা। সে কারণে এখনই তার কোনো ছবি প্রকাশ করছি না।

তাসকিন বাংলাদেশি বংশোদ্ভুত অস্ট্রেলিয়া প্রবাসী। তিনি চারটি ছবিতে কাজ করছেন। ছবিগুলোর মধ্যে রয়েছে মৃত্যুপুরী, আদি, অপারেশন অগ্নিপথ এবং ঢাকা অ্যাটাক। নির্মাতা দীপঙ্কর দীপনের মতে, ছবিগুলো মুক্তি পেলে ঢাকাই ছবিতে খলনায়ক হিসেবে জনপ্রিয়তা পাবেন তাসকিন।

তাসকিন রহমান পেশায় অস্টেলিয়ান কারেকটিভ সার্ভিসের ক্রাইম স্টপার হিসেবে নিযুক্ত আছেন। এছাড়া তিনি সেদেশের মিডিয়ার সঙ্গেও জড়িত। ২০০০ সাল পর্যন্ত তাসকিন বাংলাদেশে ছিলেন। বেশ কয়েকটি প্যাকেজ নাটকেও কাজ করেছিলেন।   

এদিকে, ঢাকা অ্যাটাক ছবির কাজ একেবারেই শেষের দিকে। আগামী মাসের প্রথম দিকেই ছবির কাজ শেষ হবে। নির্মাতার ইচ্ছে, আগামী মার্চেই ছবিটি মুক্তি দেয়া হবে।

প্রসঙ্গত, হাইভোল্টেজ ঢাকা অ্যাটাক ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবিটি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

মাহি-শুভ ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ। এই ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং।

এনই/এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।