খুলনা টাইটান্সের সঙ্গে একঝাঁক তারকা


প্রকাশিত: ০৯:১৬ এএম, ১৪ নভেম্বর ২০১৬

বাংলাদেশ প্রিমিয়াল লীগ (বিপিএল)’র চতুর্থ আসরে কাঁপছে গোট দেশ। এবারের আসরে সাতটি দল লড়ছে। এরমধ্যে হট ফেভারিট টিম খুলনা টাইটান্স।

চারটি ম্যাচ খেলে দক্ষিণ বঙ্গের এই দলটি তিনটিতে জয় ছিনিয়ে নিয়েছে। এখন পর্যন্ত পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি।

সুপার ফেভরিট খুলনা টাইটান্সের সঙ্গে আছেন শোবিজের একঝাঁক জনপ্রিয় অভিনয় শিল্পী। রয়েছেন তৌসিফ মাহবুব, সাবিলা নূর, টয়া, সিয়াম, শ্রাবণ্য তৌহিদা, সৌমিক, সৌভিক, বেনজির, তামিম প্রমুখ।

তারা প্রত্যেকেই খুলনা টাইটান্সের শুভেচ্ছাদূত। খুলনা টাইটান্সের প্রায় সবগুলো ম্যাচ তারা মাঠে বসে উপভোগ করছেন। দলটি জয়ী হওয়ার জন্য গ্যালারীতে বসে সমর্থন যোগাচ্ছেন। এছাড়া ম্যাচ শুরুর আগে-পরে নিজেদের ফেসবুকে স্ট্যাটাস দিয়েও খুলনা টাইটান্সকে অভিবাদন জানাচ্ছেন।

অভিনেতা সিয়াম আহমেদ বলেন, ‘আমাদের টিমের সবচেয়ে বড় প্লাস পয়েন্ট হচ্ছে ডার্ক হোস্ট। কেউ মনে করবে না যে আমরা জিতবো, অথচ শেষে দেখা যাবে আমরাই জিতছি। বিগত ম্যাচগুলোতে এটাই হয়ে আসছে। আর আমাদের টিমের মতো সাপোর্টার সিস্টেমটা অন্য দলের নেই বললেই চলে! সবমিলিয়ে আশা করছি আগামী ম্যাচগুলো আরো ভালো হবে। আলটিমেটলি উই উইল উইন।’     

উপস্থাপিকা ও অভিনেত্রী শ্রাবণ্য তৌহিদা বলেন, ‘আমি খুলনার সঙ্গে আছি। মন থেকেই চাই দলটি ট্রফি ঘরে আনুন। জয়-পরাজয়ের খেলায় যদি পরাজয়ও আসে, তবে চাইবো অবশ্যই হারটা যেন সম্মানজনক হয়। আর আমাদের খুলনা টাইটান্সের কান্ডারি মাহমুদুল্লাহ রিয়াদ ভাই আছেন। তার কোনো তুলনা হয় না!’

টয়া বলেন, ‘সাপোর্ট যেহেতু করছি খুলনা টাইটান্সের, তাই মন থেকে চাইও দলটি জয়ী হোক। টাইটান্স নামটা টিমের সঙ্গে এবার প্রথমবার যুক্ত হলো। এটা আগামীতেও যেন থাকে।’

সৌমিক বলেন, ‘চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে, প্রতিটি ম্যাচেই স্টেডিয়ামে ছিলাম। প্রথমে চেয়েছিলাম দল ভালো খেলুক। সকলের প্রশংসা পাক। কিন্তু এখন দিনে দিনে প্রত্যাশা বাড়ছে। সে কারণে এখন ট্রফির কথা ভাবছি।’  

প্রসঙ্গত, বিপিএলের চতুর্থ আসরের নতুন ফ্রাঞ্চাইজি হিসেবে অংশ নিয়েছে খুলনা টাইটান্স। দলটির টাইটেল স্পন্সর হয়েছে প্রাণ জিরা পানি। বর্তমানে দলটি চার ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়েছে। ৬ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষ স্থানে।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।