তারিক আনামের নায়িকা নওশাবা


প্রকাশিত: ১০:৩১ এএম, ১৩ নভেম্বর ২০১৬

অভিনেত্রী নওশাবা ছোটবেলা থেকেই জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খানের অভিনয়ের ভক্ত ছিলেন। নওশাবার বাবা বলতেন- অভিনয় করলে আসাদুজ্জামান নূর, তারিক আনাম খান, আবুল কালাম আজাদের মতো করতে হয়! সম্প্রতি সেই তারিক আনামের নায়িকা হিসেবেই অভিনয় করলেন নওশাবা।

বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বাসিত এই অভিনেত্রী। বললেন, ‘চমৎকার একজন মানুষ তারিক আনাম খান। এরআগে আমরা একই সেটে কাজ করলেও তার বিপরীতে কাজ করা হয়নি। আমার খুব ইচ্ছে ছিল তারসঙ্গে কাজ করার। ওনার অভিনয়, কথাবার্তা, স্ক্রিপ্ট পড়া সবকিছু আমাকে মুগ্ধ করে। অনেকদিন অপেক্ষা করার পর ওনার মতো দাপুটে অভিনেতার সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছে।’

যোগ করে নওশাবা বলেন, ‘ইদানিং আমি কেন জানি একটু সিনিয়রদের সঙ্গে বেশি কাজ করছি! যেমন- গাজী রাকায়েত, আমজাদ হোসেন এবার তারিক আনাম ভাই। বিষয়টি ভাবতেই আমার কাছে ভীষণ ভালো লাগছে। তাদের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখতে পারছি, আমার অভিজ্ঞতার ঝুলিও ভারি হচ্ছে।’        

তারিক আনামের নায়িকা হিসেবে নওশাবাকে দেখা যাবে ‘পিঙ্ক পার্ল’ নামের একটি টেলিফিল্মে। হাবীব জাকারিয়া উল্লাসের চিত্রনাট্যে টেলিফিল্মটি পরিচালনা করেছেন অসীম গোমেজ। সম্প্রতি রাজধানীর উত্তরায় এর চিত্রায়ন শেষ হয়েছে।

প্রেম যে কোনো বয়স মানে না, সবকিছুর উর্দ্ধে, ভালোবাসা কখনো মরে যায় না- এমন গল্পই উপজীব্য করে নির্মিত হয়েছে ‘পিঙ্ক পার্ল’ টেলিফিল্মটি। এখানে তারিক আনাম-নওশাবা ছাড়াও আরো অভিনয় করেছেন রুনা খান।

জানা গেছে, খুব শিগগির ‘পিঙ্ক পার্ল’ টেলিফিল্মটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।  

এনই/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।