ভিড় বাড়ছে শেষ দিনের ফোক ফেস্টে


প্রকাশিত: ০৩:০২ পিএম, ১২ নভেম্বর ২০১৬

ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৬ এর শেষ দিন আজ শনিবার (১২ নভেম্বর)। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শুরু হয় আজকের অনুষ্ঠান। এরপর থেকে ধীরে ধীরে দর্শক-শ্রোতাদের ভিড় বেড়েই চলেছে।  

শেষ দিনের এ আয়োজনে প্রথমেই মঞ্চে ওঠেন নেত্রকোনার বাউল শিল্পী সুনীল কুমার কর্মকার। এরপর গান পরিবেশন করেন ইসলাম উদ্দিন কিসসাকার। তিনি সুপরিচিত পালাকার এবং অভিনয়শিল্পী। তাদের ধারাবাহিক পরিবেশনায় মেতে ওঠেন হাজারো দর্শক।

folk

এরপর মঞ্চে তৃতীয় দিনে বক্তব্য রাখেন সান ইভেন্টসের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী। উৎসবে সন্মানিত অতিথি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের, প্রথিতযশা সংগীত শিল্পী ফেরদৌসী রহমান এবং  ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

আজ ধারাবাহিকভাবে মঞ্চ মাতাবেন বারী সিদ্দিকী, ভারতের নুরান সিস্টার্স, গান বাংলার তাপস অ্যান্ড ফ্রেন্ডস এবং যুক্তরাজ্যের সুশীলা রামান, স্যাম মিলস এবং পবন দাস বাউল। কড়া নিরাপত্তায় শুরু হওয়া অনুষ্ঠানটি চলবে একটানা রাত ১২টা পর্যন্ত।

এনই/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।