অনেকদিন পর বিজ্ঞাপনে শবনম ফারিয়া


প্রকাশিত: ১১:৩৫ এএম, ০৯ নভেম্বর ২০১৬

ব্যতিক্রমী সব টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। দুই বছর হয়ে গেল তাকে পাওয়া যায় না নতুন বিজ্ঞাপনে। নতুন খবর হলো অনেকদিন পর তিনি আবারো বিজ্ঞাপনে কাজ করছেন।

এবার মিষ্টি হাসির ফারিয়াকে দেখা যাবে ওয়ালটন বাল্বের একটি বিজ্ঞাপনে। এটি নির্মাণ করছেন খান মোহাম্মদ বদরুদ্দিন। ফারিয়া ছাড়াও বিজ্ঞাপনে দেখা যাবে জোভানকে।

বিজ্ঞাপনটি সম্পর্কে ফারিয়া জাগো নিউজকে বলেন, ‘অনেক দিন পর আবার বিজ্ঞাপনে কাজ করছি। তা প্রায় দুই বছর পর তো হবেই! সর্বেশেষ আদনান আল রাজীবের নির্মাণে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলাম। আর ওয়ালটনের এই বিজ্ঞাপনটি খুব ভালো কনসেপ্টে নির্মিত হচ্ছে। প্রচারে আসলে সবার কাছে ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।’

Faria

বর্তমানে রাজধানীর এফডিসিতে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ চলছে। চলবে আরো দুদিন ঢাকার অন্যান্য লোকেশনে। শিগগিরই ফারিয়া অভিনীত এই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানা গেছে।

শবনম ফারিয়া বর্তমানে কয়েকটি ধারাবাহিকে কাজ করছেন। গত মাসে ‘হিং টিং ছট’ নামের একটি ধারাবাহিকের শুটিং করেছেন থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে। বর্তমানে তিনি ‘বৃষ্টিদের বাড়ি’ নামের আরো একটি ধারাবাহিকের শুটিং করছেন।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।