শেষ হচ্ছে প্রভার স্বর্ণলতা


প্রকাশিত: ০৭:০৭ এএম, ০৮ নভেম্বর ২০১৬

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশনের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘স্বর্ণলতা’। সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় এটি প্রচার হয় মঙ্গল ও বুধবার রাত ৯টা ৫মিনিটে।  

নাটকটিতে মূল ভূমিকায় দেখা যায় জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, ইন্তেখাব দিনার, শামীমা তুষ্টি, সাব্বির আহমেদ, মাজনুন মিজান, সুষমা সরকার, মুনিরা মিঠু, ইশরাত নিশাত, লুৎফর রহমান জর্জ, সানজিদা তন্ময়, সাদিকা স্বর্ণা, জুই প্রমুখ।

আগামীকাল বুধবার রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে নাটকটি শেষ পর্ব। ১০০তম পর্ব প্রচারের মাধ্যমেই এই নাটকটির ইতি ঘটছে বলে জাগো নিউজকে জানালেন পরিচালক সুমন আনোয়ার।

একটা বিহারি পরিবারের গল্পে নির্মিত হয়েছিলো নাটকটি। বিহারী ক্যাম্প ছেড়ে পুরনো ঢাকায় এসে সেটেল হতে চায় তারা। কিন্তু ক্যাম্পের বাইরে সাধারন শহরে মানুষদের সাথে যে তাদের পার্থক্য, দ্বন্দ্ব, ভালোবাসা, আস্থা-অনাস্থা এগুলোই ছিলো নাটকের মূল বিষয় বস্তু।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।