শুটিং চলাকালে লেকের পানিতে দুই অভিনেতা নিখোঁজ (ভিডিও)


প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০৭ নভেম্বর ২০১৬

হেলিকপ্টার থেকে পানিতে ঝাঁপ দিতে হবে। এমনি এক ঝুঁকিপূর্ণ শুটিং চলছিল বেঙ্গালুরু থেকে ৩৫ কিলোমিটার দূরে এক জনশূন্য এলাকায়। কিন্তু রিল লাইফের শিহরণ বাড়াতে বাস্তবে ঘটলো বড় বিপত্তি। লেকের পানিতে তলিয়ে গেছেন দুই কন্নড় অভিনেতা।

কর্ণাটকের প্রখ্যাত অভিনেতা দুনিয়া বিজয় ও দুই অভিনেতা অনিল এবং উদয়ের সঙ্গে নতুন ছবি ‘মস্তি গুড়ি’-এর শুটিং করছিলেন। সোমবার বিকেল ৩টার দিকে ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং চলছিল। শুটিংয়ের প্রয়োজনে ৫০ ফুট উচ্চতায় উড়তে থাকা হেলিকপ্টার থেকে ঝাঁপ দিয়েছিলেন ওই তিন অভিনেতা। এরপর বিজয় সাঁতরে লেক পার হলেও ক্রমশ তলিয়ে যান অনিল এবং উদয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ভারতের সংবাদ মাধ্যমগুলোতে জানানো হয়, বিজয় ছাড়া অন্য দুই অভিনেতার পর্যাপ্ত সুরক্ষা ছিল না। এমনকি এই ধরনের শুটিং করার সময় যে পরিমাণ জরুরি পরিষেবা প্রয়োজন তাও যথাযথ ছিল না। পানিতে এই ধরনের শুটিংয়ের সময় উদ্ধারকারী নৌকা এবং আপৎকালীন ব্যবস্থা থাকা বাধ্যতামূলক হলেও তেমন গুরুত্বপূর্ণ পরিষেবা ছিল না বলেও দাবি করছে দেশটির পুলিশ।

জানা গেছে, শুটিং সেটে ব্যবস্থা না থাকায় উদ্ধার কাজ শুরু হতে বেশ খানিকটা দেরি হয়। কিন্তু তখন আর কোনো খোঁজ পাওয়া যায়নি ওই দুই অভিনেতার। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো তাদের খোঁজ পায়নি উদ্ধার কর্মীরা।

দেশটির পুলিশের ধারণা, দেহ না পাওয়ায় এক প্রকার নিশ্চিত দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অনিল এবং উদয়।

এদিকে এ ঘটনায় ছবির পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে পুলিশ অভিযোগ দায়ের করেছে বলে খবরে জানানো হয়েছে।



আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।