মিলনের বিপরীতে কলকাতার দেবদ্যুতি


প্রকাশিত: ১২:০১ পিএম, ০৬ নভেম্বর ২০১৬

মিলন-দেবদ্যুতি প্রেমিক-প্রেমিকা। কিন্তু তাদের চাল-চলন দেখলে যে কেউ মনে করবেন তারা তো স্বামী-স্ত্রী! কিন্তু তারা আসলে তাদের জীবনকে রকমারিভাবে উপভোগ করতে চান। এজন্য খামখেয়ালীভাবে ঘুরে বেড়ান।

যার ফলে মিলন-দেবদ্যুতির মধ্যে জীবনে শুধু সুখ আর সুখ। দুঃখের বালাই নেই! হঠাৎ করে একসময় তারা ভাবেন আনন্দের মধ্যে দুঃখ পেলে কেমন লাগে? কিংবা ঝগড়া করলে জীবনের বাঁকটা ঠিক কিভাবে অন্যদিকে মোড় নেয়। জীবনে মানবপ্রেম নতুন কি কি ধরনের অনুভূতি সৃষ্টি করে?

এরপর মনের সব ইচ্ছেই তারা পূরণ করতে ব্যস্ত হয়ে ওঠেন। তবে তাদের কেনই বা এমন ইচ্ছে? এর পিছনে আসল কারণটাই বা কী? এমন আরো অনেক প্রশ্ন তাদের জীবনকে ঘিরে ঘুরপাক খায়! কিন্তু কোন প্রশ্নেরই উত্তর মেলে না।

সেইসব প্রশ্নের উত্তর পেতে দেখতে হবে ‘এক টুকরো জীবন’ নামের একটি  নাটক। নাটকে জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনকে দেখা যাবে রুদ্র চরিত্রে। এখানে সূচনা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী দেবদ্যুতি দেবনাথ।

Milon

আজ রোববারে, (৬ নভেম্বর) নাটকটির শুটিং চলছে কক্সবাজারের সাগরপাড়ে। নাটকটি পরিচালনা করছেন আশিক মাহমুদ রনি। চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা নিজেই।

নাটকটিতে মিলন-দেবদ্যুতি ছাড়াও আরো অভিনয় করেছেন জাহাঙ্গীর হোসাইন বাবর ও গৌতম সাহা প্রমুখ। ড্রিম মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে জানা গেছে।

প্রসঙ্গত, আনিসুর রহমান মিলন এখন নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও সমান্তালে কাজ করছেন। সর্বশেষ তার অভিনীত ‘ওয়ান ওয়ে’ ছবিটি মুক্তি পেয়েছে। আগামীতে মুক্তি পাবে ‘রাজনীতি’, ‘স্বপ্নবাড়ি’ ছাড়াও আরো কয়েকটি ছবি।

অন্যদিকে কলকাতার অভিনেত্রী দেবদ্যুতি দেবনাথ পরিচিত পেয়েছেন কলকাতার জনপ্রিয় কয়েকটি সিরিয়ালে কাজ করে। তার অভিনীত টিভি সিরিয়ালগুলোর মধ্যে রিয়েছে- ‘সতী’, ‘লোকনাথ’, ‘রাম কৃষ্ণ’, ‘দুই ভুবনের পরে’, ‘আমার নাম জয়িতা’, ‘নদের নিমাই’, ‘ভোলা মহেশ্বর’, ‘ওগো বন্ধু সুন্দরী’, ‘বউ কথা কও’। এছাড়াও ‘বৌদি ডটকম’ ও ‘অরুন্ধতী’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন দেবদ্যুতি।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।