এবার ক্রিকেট মাঠে সুজানা


প্রকাশিত: ১০:২৬ এএম, ০৬ নভেম্বর ২০১৬

এতদিন বিজ্ঞাপন, টিভি নাটক আর বিলবোর্ডের মডেল হয়ে নজর কেড়েছিলেন শোবিজের জনপ্রিয় মুখ সুজানা জাফর। এবার তাকে পাওয়া যাবে ক্রিকেট মাঠে।  

জাগো নিউজকে সুজানা জানান, যমুনা গ্রুপ-হোসেন গ্রুপের দল ভিক্টোরিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হচ্ছেন তিনি। আজ রোববার, (৬ নভেম্বর) বিকেলে রাজধানীর র্যাডিসন ব্লু হোটেলে একটি সংবাদ সম্মেলন হবে। সেখানেই আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর করবেন সুজানা।

চুক্তি অনুযায়ী দলটি খেলার সময় মাঠের বাইরে থেকে উৎসাহ দেবেন সুজানা। তাছাড়া তাদের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন। সামাজিক যোগাযোগের মাধ্যমেও দলটির প্রমোট করবেন।

সুজানা বলেন, ‘আমি এবারই প্রথম কোনো ক্রিকেট দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছি। খুবই এক্সাইটেড বিষয়টি নিয়ে।’  

প্রসঙ্গত, কর্পোরেট অফিসের চাকরিজীবীদের ক্রিকেট আনন্দ দিতে চলতি মাসের শেষের দিক থেকে শুরু হবে ‘কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট’। নগরীর মিরপুরের একটি স্টেডিয়ামে প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এই টুর্নামেন্টে একাধিক দল অংশ নেবে।

থাকবে অ্যাপোলো হাসপাতাল, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ব্যাংক এশিয়া ইত্যাদি। এইসব দলে খেলবেন ডাক্তার, ব্যাংকার, ইঞ্জিনিয়ারসহ আরো অনেক পেশার মানুষ।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।