ভিন্ন ভাবনার গল্পে রোবট বউ


প্রকাশিত: ০৮:২২ এএম, ০৬ নভেম্বর ২০১৬

নতুন টেলিছবি ‘রোবট বউ’র শুটিং শেষ হলো সম্প্রতি। এটি রচনা ও পরিচালনা করেছেন ইরানী বিশ্বাস। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত টেলিফিল্মটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন লাক্সসুন্দরী শানারাই দেবী শানু। আরো অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব, অ্যানি খান, চঞ্চল সৈকত, বর্ষা, খলিলুর রহমান কাদেরী প্রমুখ।

পরিচালক ইরানী বিশ্বাস জানান, গেল ৪ ও ৫ নভেম্বর রূপগঞ্জের বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ণ হয়েছে। এটি প্রচারিত হবে আগামী ৯ নভেম্বর, বুধবার বেলা ২টা ৪০ মিনিটে।

irani

পরিচালক টেলিছবিটি সম্পর্কে বললেন, ‘আমি সবসময় চেষ্টা করি, একটু ভিন্ন ধরনের বিষয় নিয়ে নাটক রচনা করতে। এবারের বিষয় কমেডি সাইন্স ফিকশন। চেষ্টা করছি, আমাদের চারপাশে ঘটে যাওয়া সমসাময়িক বিষয় নিয়ে নাটক লিখতে ও পরিচালনা করতে। কিছুদিন ধরে মনে হলো, আমরা অনেক ক্ষেত্রে যান্ত্রিক নির্ভর হয়ে পড়েছি। এক্ষেত্রে মানুষ ক্রমশ একা হয়ে পড়ছে। অনেকে মনে করেন, যন্ত্র দিয়ে সব কাজ সম্ভব। কিন্তু আমি দেখাতে চেয়েছি, যন্ত্র সব কাজ করতে পারলেও ইমোশন ফিল করতে পারে না। তাই মানুষের হৃদয়ে লালিত অভিমান, রাগ, ভালোবাসার জন্য শুধু মানুষের কাছে ফিরে আসতেই হবে। পৃথিবীর আদি থেকে মানুষই শ্রেষ্ঠ এবং মানুষ সব সময় মানুষের জন্য অত্যাবশ্যকীয়।’

কাজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘রোবট চরিত্র ফুটিয়ে তোলা নিয়ে আমি ভীষণ চিন্তিত ছিলাম। কিন্তু গেটআপ দেয়ার পর এবং ক্যামেরার সামনে শানুকে দেখে আমার মনে হলো, রোবট চরিত্রটির জন্য শানু ছিল পারফেক্ট। তার অভিনয় দেখে আমি মুগ্ধ। এছাড়া চিত্রনায়ক নিরব এখানে একজন প্রবাসী গবেষক চরিত্রে অভিনয় করেছেন। যে নাসাতে গবেষণার কাজ করেন। আশা করছি, দর্শকেরা একটু ভিন্নধারার গল্প এবং অভিনয় পাবেন।’

irani

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।