প্রকাশ হলো লাকী আখন্দের আরো একটি গান (ভিডিও)


প্রকাশিত: ১০:২৭ এএম, ০৩ নভেম্বর ২০১৬

কিংবদন্তি কণ্ঠশিল্পী ও বীর মুক্তিযোদ্ধা লাকী আখন্দের ‘আমায় ডেকো না’ গানটির নতুন করে মিউজিক ভিডিও নির্মাণ প্রকাশ করা হয়েছে। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা রেদওয়ান রনি।

মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা দম্পতি শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী এবং মডেল অভিনেতা সৌমিক। লাকী আখন্দের মতো কালজয়ী শিল্পীর গানের মডেল হতে পেরে ভীষণ খুশি সৌমিক। তিনি বলেন, ‘আমার বাবা-মা তার গান শুনে বড় হয়েছেন, আর সেই লাকী আখন্দের মতো কিংবদন্তি একজন শিল্পীর গানের মডেল হয়েছি এটাই বড় প্রাপ্তি।’  

মিউজিক ভিডিও’র গল্পে দেখা গেছে একটি ছেলেকে শিল্পী হিসেবে প্রতিষ্ঠা পাওয়ার জন্য কতটা স্ট্রাগল করতে হয় এবং বিভিন্ন প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয় সেই চিত্র।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে লাকী আখন্দ ফুসফুসের ক্যান্সারে ভুগছেন। এখন তিনি অনেকটাই সুস্থ। শিল্পীর চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে পাশে দাঁড়িয়েছেন দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংগীতাঙ্গনের অনেকেই।

ব্যক্তিগত সহায়তা দিয়েও অনেকে শিল্পীকে ভালোবাসা প্রদর্শন করছেন। এবার তার পাশে দাঁড়িয়েছে প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান প্রাণ ফুডস। প্রতিষ্ঠানটি লাকীর তিনটি গানের নতুন সংগীতায়োজন করে ভিডিও নির্মাণ করেছে। তারই একটি গান ‘আমায় ডেকো না’।

গানটি দেখুন:

এনই/এইচএন/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।