শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়


প্রকাশিত: ১১:২১ এএম, ০২ নভেম্বর ২০১৬

তারকা জগতে ‘ভক্ত ভাগ্য’ বলে একটা কথা আছে। সেটা কারো জন্য সুখকর, কারো জন্য বিরক্তির কারণ। তবে বলিউড কিং শাহরুখ খানের বেলায় সেটা সবসময় মধুর।

আর তাই তো কিং খানের ৫১তম জন্মদিনের প্রথম প্রহরেই তার বাড়ির সামনে জড়ো হয়েছে অসংখ্য ভক্ত।

badsha

মঙ্গলবার রাত ৯টার পর থেকেই মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত শাহরুখের বাসভবন মান্নাতের সামনে ভক্তদের ভিড় বাড়তে থাকে। রাত ১২টা পূর্ণ হওয়ার আগেই ভক্তদের কোলাহলে মুখর মান্নাতের আঙ্গিনা। প্রিয় তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই পাগল ভক্তদের এতো আয়োজন। সেখানে উপস্থিত অভিনয় প্রকাশ নামে এক ভক্ত জানান, শাহরুখ তার কাছে শুধু একজন অভিনেতা নন; একজন অনুপ্রেরণার নাম। আর তাই তিনি নিজের আইডলকে এক নজর দেখার জন্য উপস্থিত হয়েছেন শাহরুখের বাসার সামনে।

badsha
 
এছাড়া তানুশ্রী বড়ুয়া নামে একজন জানান, ‘প্রতি বছর লাখ লাখ ভক্ত উপস্থিত হই শুধু কিং খানকে একনজর দেখার জন্য। আমি তার অভিনয়ের যুগে জন্মেছি এটা আমাকে খুব আনন্দিত করে।’

ভক্তদের এই পাগলামি-ভালোবাসার প্রতিদান দিতে কখনোই কার্পণ্য করেন না শাহরুখ নিজেও। দিনের শুরুতেই বারান্দায় এসে হাত নেড়ে অভিবাদন জানিয়েছেন ভক্তদের। দিয়েছেন উড়ন্ত চুমু।

badsha

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।