অভিনয়ের ব্যস্ততায় রানী আহাদ


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০২ নভেম্বর ২০১৬
ছবি : রিয়াজ আহমেদ

মডেলিং দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু করেন রানী আহাদ। তবে তিনি সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন দীপ্ত টিভির ‘পালকী’ সিরিয়ালের সাবা চরিত্র দিয়ে। এই সিরিয়ালটি ছাড়াও রানী আহাদ অন্য কাজ নিয়েও বেশ ব্যস্ত হয়েঠেন আজকাল। সম্প্রতি তিনি নতুন একটি ধারাবাহিকে কাজ করছেন।

জাগো নিউজের সঙ্গে আলাপে রানী বলেন, ‘এটিএন বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লাইফ ইন অ্যা মেট্রো’-তে কাজ করছি। নাটকটি পরিচালনা করছেন বি ইউ শুভ। কয়েকদিন ধরে শুটিং করেছি। ভালো লেগেছে কাজটি করে। এছাড়া আরো কিছু ধারাবাহিকে কাজের কথা চলছে। শিগগির শুরু করবো।’

শুধু নাটক নয়, রানীকে দেখা যায় বিজ্ঞাপনেও। তার অভিনীত ‘ওয়ালটন’ ফ্রিজের একটি বিজ্ঞাপন বেশ জনপ্রিয়তা পেয়েছে। আগামী আরো দুটি বিজ্ঞাপনে দেখা যাবে তাকে। একটি ‘ইগলু আইসক্রিম’ অন্যটি ‘ডিউ ডিটারজেন্ট পাওডার’।

এদিকে, দেবাশীষ সমাদ্দারের ‘দীপান্বিতা’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে কিছুদিন আগে। যেখানে রানীর উপস্থিতি বেশ প্রশংসিত হয়েছে। একইসঙ্গে দীপ্ত টিভিতে বহুল আলোচিত ‘পালকী’ সিরিয়ালে  নিয়মিত পাওয়া যাচ্ছে রানীকে।

রানী বলেন, ‘প্রথমে কাজ করতাম শখের বশে। তবে ধীরে ধীরে প্রফেশনালি নিয়েছি অভিনয়টাকে। সেইসাথে পরিবার থেকেও এখন সবাই সাপোর্ট দিয়ে যাচ্ছে। আমার কাজের ভালো মন্দ সমালোচনা করছে। বিষয়টি আমার জন্য অনেক পজেজিভ। আগামীতে আরো ভালো নিয়ে সবার কাছে পৌঁছুতে চাই।’

সর্বশেষ দুটি খন্ড নাটকের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রানী আহাদ। নাম ঠিক না হওয়া নাটকগুলোর শুটিং চলতি মাসেই শেষ হবে বলে নিশ্চিত করেছেন এই গ্ল্যামার গার্ল।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।