ব্যস্ততার মুগ্ধতায় মারিয়া নূর


প্রকাশিত: ১২:১৫ পিএম, ০১ নভেম্বর ২০১৬

টেলিভিশন উপস্থাপনা দিয়েই তারকা বনে গেছেন, এসেছেন আলোচনায়। কাজ করছেন বিজ্ঞাপন ও নাটকেও। বলছি প্রিয় মুখ মারিয়া নূরের কথা।

শোবিজে বহুমুখী পরিচয় থাকলেও মারিয়া নিজেকে উপস্থাপক ভাবতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। বর্তমানে বিভিন্ন ধরনের অনুষ্ঠানের উপস্থাপনায় ব্যস্ত তিনি।

জাগো নিউজের সঙ্গে আলাপে মারিয়া বলেন, “আমার এখন খুবই ব্যস্ত সময় যাচ্ছে। আরটিভিতে রবি ‘লেট লাইট কফি’র উপস্থাপনা, জিটিভিতে ক্রিকেট ‘থ্রিসিক্সটি’। এছাড়া নাগরিক টিভি যেটি আগামীতে প্রচারে আসছে তার জন্য একটি অনুষ্ঠানের শুটিং করছি।”

মিষ্টি হাসির এই তারকা নিচু স্বরে জানান, ‘আগামীতে আরো একটি বড় কাজ করতে যাচ্ছি। বড় আয়োজন, উপস্থাপনার বিশাল অভিজ্ঞতার জন্য অপেক্ষা। সেই খবর এখনই জানাতে চাচ্ছি না। আপাতত চমক হিসেবে থাক।’

Maria

উপস্থাপনা ছাপিয়ে কালেভাদ্রে নাটকে দেখা যায় মারিয়াকে। গত ঈদে লাক্স নিবেদিত একটি নাটকে অভিনয় করেছেন; যেটি ছিল অনুরোধের কাজ। মারিয়া বলেন, ‘আমার উপস্থাপনা ছাড়া কোনো ভাবনা নেই মাথায়। তবে একবার দু-একটা রিকোয়েস্ট আসলে ফেলতে পারি না বলেই নাটক-বিজ্ঞাপনে কাজ করতে হয়।’

এদিকে আগামী ৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে দেশীয় ক্রিকেটের ক্রিকেট যজ্ঞ ‘বাংলাদেশ প্রিমিয়ার লীগ’ (বিপিএল)। খেলাটি উপলক্ষে মারিয়া উপস্থাপনা করবেন নতুন একটি ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান। যেটি প্রচার হবে ৪ নভেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত, প্রতি ম্যাচের শেষে। এখানে অভিজ্ঞ খেলোয়াড়রা এসে বিপিএল নিয়ে প্রতিদিনের ম্যাচ নিয়ে বিভিন্ন আলোচনা করবেন।      

মারিয়ার ব্যস্ততায় নতুন পালক যোগ করেছে স্টেজ উপস্থাপনা। চলতি মাসেই চট্টগ্রাম ছাড়াও ঢাকায় ১৫, ১৬, ১৭ নভেম্বর এই তিনদিন বড় কর্পোরেট অনুষ্ঠানের উপস্থাপনা করবেন বলে জানান।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।