সাইমনের খাস জমিনের শুটিং শুরু


প্রকাশিত: ১০:৫৮ এএম, ০১ নভেম্বর ২০১৬
ছবি : মনজুরুল আলম

চিত্রনায়ক সাইমন সাদিক অভিনীত নতুন ছবি ‘খাস জমিন’র শুটিং শুরু হলো আজ মঙ্গলবার (১ নভেম্বর) থেকে। গাজীপুরের হোতাপায়ায় ছবিটির শুটিং চলবে মাসব্যাপী। প্রথম দিনের শুটিংয়ে অংশ সাইমন ছাড়াও আরো রয়েছেন বিপাশা কবির, রেকেবা, কাজী হায়াত প্রমুখ।

সাইমন জানালেন, ‘ছবির গল্পটা জমিজমা নিয়ে। এখানে ভূমি দস্যুদের আধিপত্য ছাড়াও গরীব ভূমিহীন মানুষদের গল্প ফুটে উঠবে। আমি ভূমি দস্যুদের বিরুদ্ধে লড়বো, প্রান্তিক মানুষগুলোর ভিটেমাটি যারা অন্যায়ভাবে দখল করে রাখতে চায় তাদের শায়েস্তা করবো। একটি ব্যতিক্রম গল্পে কাজ শুরু করলাম। আশা করছি ছবিটি ভালো কিছু বয়ে আনবে।’

Symon

শেখ ডেভিড এর চিত্রনাট্যে ‘খাস জমিন’ পরিচালনা করছেন সরোয়ার হোসেন। ছবিটি প্রযোজনায় আছে ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ।

এদিকে গতমাসের ১৪ তারিখ সাইমন অভিনীত পি এ কাজলের ‘চোখের দেখা’ ছবিটি মুক্তি পায়। সম্প্রতি সাইমন চুক্তিবদ্ধ হয়েছেন ‘ইফতেখার’ নামের একটি ছবিতে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবিতে সাইমনের নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে ‘ব্ল্যাকমানি’ খ্যাত এই নায়কের হাতে রয়েছে আরো ১০ টি ছবি। সেগুলো নির্মাণাধীন।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।