আসছে তারকাবহুল দুই ধারাবাহিক


প্রকাশিত: ০৮:০৩ এএম, ০১ নভেম্বর ২০১৬

দিন দিন ধারাবাহিক নাটক প্রচারের সংখ্যা বাড়ছে। দর্শকদের বিনোদন দিতে কমেডি ঘরানার গল্পে সিরিয়াল নির্মাণে ঝুঁকছেন নির্মাতারা। সেই তালিকায় এবার যুক্ত হতে যাচ্ছে তারকাবহুল নতুন আরো দুটি মেগা সিরিয়াল।

বৈশাখী টেলিভিশনের জন্য নির্মিত এই নাটকগুলোর নাম ‘৪২০’ ও ‘চাপাবাজ’। তার মধ্যে টিপু আলমের মূল ভাবনায় কমেডি ‘৪২০’ নাটকটি রচনা করেছেন আকাশ রঞ্জন ও পরিচালনা করেছেন ফরিদুল হাসান। নাটকটিতে অভিনয় করেছেন-আমিরুল হক চৌধুরী, আ খ ম হাসান, মীর সাব্বির, আলভী, অহনা, হুমায়রা হিমু, সিদ্দিকুর রহমান, চিত্রলেখা গুহ, মুনিরা মিঠু, কচি খন্দকার, তারিক স্বপন, ম ম মোর্শেদ প্রমুখ।

অন্যদিকে ‘চাপাবাজ’ নাটকটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা হাসান জাহাঙ্গীর। এ টি এম শামসুজ্জামানের প্রাণবন্ত অভিনয়ের মাধ্যমে নাটকটিতে হাস্যরসে ছায়ায় তুলে আনা হয়েছে দুটি পরিবারের দ্বন্দ্ব ও সম্প্রীতি। কমেডি ঘরানার এই নাটকে আরো অভিনয় করেছেন চিত্রনায়িকা সুজাতা, ড. এনামুল হক, ফেরদৌসি লিনা, শবনম পারভিন প্রমুখ। নাটকটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা হাসান জাহাঙ্গীর।

বৈশাখী টেলিভিশন থেকে নিশ্চিত করা হয়েছে, শিগগিরই নাটক দুটির প্রচার শুরু হবে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।