আন্তর্জাতিক মুক্তির দিনে স্টার সিনেপ্লেক্সে আসছে ট্রলস


প্রকাশিত: ০৬:৩৩ এএম, ০১ নভেম্বর ২০১৬

আন্তর্জাতিকভাবে আগামী ৪ নভেম্বর যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশে মুক্তি পাবে থ্রিডি অ্যানিমেশন ছবি ‘ট্রলস’। একইদিনে বাংলাদেশেও ছবিটি মুক্তি দিচ্ছে স্টার সিনেপ্লেক্স।

টমাস ড্যামের ‘ট্রল ডল’ অবলম্বনে নির্মিত ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন মাইক মিশেল ও ওয়াল্ট ডর্ন। ছবির বিভিন্ন চরিত্রে কন্ঠ দিয়েছেন আনা কেন্ড্রিক, জাস্টিন টিম্বারলেক, রাসেল ব্র্যান্ড, জেমস করডেন, গুয়েন স্টেফানি প্রমুখ। ছবির কাহিনি আবর্তিত হয়েছে দুই ট্রলকে ঘিরে, যারা বার্গেনদের কবল থেকে তাদের গ্রামকে রক্ষা করে।

ট্রলরা নিজেদের রাজ্যে নাচ, গান আর আনন্দ-উল্লাসে মেতে থাকে সারাদিন। বেশ সুখেই কাটছিলো তাদের। কিন্তু সেই সুখ শেষ হয়ে যায় যখন তারা বৃহদাকার দানব বার্গেনদের নজরে পড়ে। ট্রলদের মতো সুখী নয় বার্গেনরা। তবে ট্রলদের খেয়ে সুখী হতে চায় তারা। একটা ট্রলকে তুলে নিয়ে বার্ষিক উৎসবে খাওয়ার আয়োজন করে।

কিন্তু ট্রলদের রাজা পেপি তার বুদ্ধিমত্তা আর কৌশলে সেখান থেকে ট্রলটিকে উদ্ধার করে নিয়ে আসে। এ আনন্দ উদযাপন করতে বিশ বছর পর ট্রল রাজকন্যা পপি বিরাট এক পার্টির আয়োজন করে। যদিও পার্টিতে বার্গেনদের আক্রমণ হতে পারে বলে সতর্ক করে ট্রল ব্রাঞ্চ। ব্রাঞ্চের সতর্কবাণী সঠিক প্রমাণিত হয় যখন দেখা যায় কয়েকটি ট্রলকে তুলে নেয়া হয়েছে। বন্ধুদের উদ্ধার করতে বার্গেনদের শহরে যায় পপি। শুরু হয় নতুন কাহিনি।

প্রসঙ্গত, স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে, ছবিটি দেখতে স্কুল ছাত্রছাত্রীদের জন্য গ্রুপ বুকিং-এ থাকবে ২০% ছাড়! এই অফার শুধুমাত্র ‘ট্রলস’ মুভির ক্ষেত্রে প্রযোজ্য।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।