বাংলাদেশ ক্রিকেট দলের অন্ধ ভক্ত নায়লা নাঈম


প্রকাশিত: ০৬:২২ এএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৫

সারাবিশ্বে চলছে ক্রিকেট উন্মাদনা। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। পিছিয়ে নেই ছোট থেকে বুড়ো কেউ; বিতর্কে সবাই এগিয়ে রাখতে চাইছেন প্রিয় দলকে।

ক্রিকেট উন্মাদনায় পিছিয়ে নেই তারকারাও। শত ব্যস্ততার ভিড়েও তাদের সকলের ভাবনা চিন্তার কোনে বড় একটি জায়গা করে নিয়েছে এই বিশ্বকাপ। বিশ্বকাপ নিয়ে জনপ্রিয় তারকা নায়লা নাঈম জানালেন তার নিজস্ব কিছু অনুভূতির কথা।

নায়লা নাঈম জানান, প্রতিবারের ন্যায় এবারেও বিশ্বকাপ খেলা বাসায় বসে পরিবারের সকল সদস্যদের নিয়ে জমিয়ে মজা করে দেখবেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্ধ এই ভক্ত।

বাংলাদেশের আইটেম গার্ল খ্যাত নায়লা নাঈম জানান ‘পরিবারের সকল সদস্যদের নিয়ে একসঙ্গে খেলা উপভোগ করার মজাই আলাদা। তাই শত ব্যস্ত থাকলেও এই মজা থেকে বঞ্চিত হওয়ার কোনো ইচ্ছে আমার নেই।’

বাংলাদেশ দলের প্রতি তার অন্য রকম টান থাকলেও ‘শুধু কি বাংলাদেশ দল পছন্দ’ এমন প্রশ্নের উত্তরে তিনি হেসে জানান ‘আসলে আমার পছন্দের ব্যাপারটা পরিবর্তনশীল।’

একটু থেমে তিনি জানালেন ‘যদি বলেন বাংলাদেশ ছাড়া অন্য কোনো দল আমার পছন্দ কিনা, তাহলে আমি বলব আমার দেশের দল ছাড়া আমি একেক সময় একেকটা দলকে সমর্থন করি।’

ক্রিকেটপ্রেমী এই তারকা জানালেন বাংলাদেশের সকল খেলোয়াড়ের কাছে তার প্রত্যাশার সীমানা অনেক বেশি।কিন্তু সাকিব আল হাসানের কাছে একটু বেশিই প্রত্যাশা করেন তিনি।

দেশের বাইরে আর কোনো খেলোয়াড়কে আপনার ভালো লাগে এমন প্রশ্নের জবাবে নায়লার জবাব ‘ভারতের ভিরাট কোহলির ব্যাটিং ভালো লাগে’।

নায়লার ছোটবেলা কেটেছে বরিশালে। প্রতিদিন স্কুল ছুটির পর সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করা ছিল তার নিয়মিত রুটিন। সেই সময় কম বেশি সকল খেলাই খেলেছেন তিনি।

ছোট বেলার বিশ্বকাপ নিয়ে মজার কিছু স্মৃতি সম্বন্ধে জানতে চাইলে নায়লা হাতরে বেড়ান স্মৃতির পৃষ্ঠাগুলো। এক সময় তিনি উত্তর দেন- ‘ছোট বেলায় অনেক খেলতাম, এততুকুই মনে আছে।’

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।