আবারো ব্যস্ততায় সাবিলা নূর


প্রকাশিত: ১১:৩২ এএম, ৩০ অক্টোবর ২০১৬

ছোটপর্দায় সাবিলার জনপ্রিয়তা আকাশচুম্বী! জনপ্রিয় এই অভিনেত্রী গত এক মাস ধরে লাইট-ক্যামেরার সামনে ছিলেন না। তবে সাবিলার ভক্তদের জন্য সুখবর আবারো ব্যস্ত হচ্ছেন তিনি।

জাগো নিউজকে সাবিলা বলেন, ‘আগামী নভেম্বর থেকেই আবার কাজ শুরু করবো। নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে নতুন দুটি এক ঘণ্টার নাটকে কাজ করবো। একটি সাগর জাহান ভাইয়ের নির্দেশনায় অপূর্ব ভাইয়ের সঙ্গে এবং অন্যটি ইমরাউল রাফাত ভাইয়ের নির্দেশনায় সিয়ামের সঙ্গে। দুটি নাটকের শুটিং ঢাকায়ই হবে।’

গেল দুই ঈদে সাবিলা তার ক্যারিয়ারে রেকর্ড পরিমাণ নাটক-টেলিফিল্মে কাজ করেন। এই বাড়তি চাপে নিজের মধ্যে ক্লান্তি নেমেছিল। তবে গেল এক মাস বিরতিতে থেকে সাবিলা নিজেকে নতুনভাবে প্রস্তুত করেছেন। এর ফাঁকে বন্ধুদের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন, মুভি দেখেছেন, টুকটাক কেনাকাটা করেছেন, পড়ালেখা এবং পরিবারকে সময় দিয়েছেন। ফলে নিজেকে পুরোটাই রিফ্রেশ করে আবার নতুন উদ্যমে কাজের প্রেরণা পাচ্ছেন।

সাম্প্রতিক সময়ে সাবিলা কাজ করেছেন কয়েকটি ধারাবাহিকে। তার মধ্যে রয়েছে এজাজ মুন্নার ‘আস্থা’, রেদওয়ান রনির ‘ক্যান্ডি ক্রাশ’ ইত্যাদি। তবে এখন থেকে বেছে বেছে ধারাবাহিক নাটকে কাজ করবেন বলে জানান সাবিলা।

জাগো নিউজের কাছে তিনি বলেন, ‘তিনি নর্থসাউথে বিবিএতে অধ্যয়নরত। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে ক্লাসে নিয়মিত উপস্থিত থাকার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সবাইকে কড়া নির্দেশ দিয়েছে। সে কারণে এখন থেকে ক্লাস মিস করা যাবে না। তাই ধারাবাহিক নাটকের কাজ আস্তে আস্তে কমিয়ে দিবো।’

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।