সিরিয়াস প্রেমিক শামীম


প্রকাশিত: ০৭:৪৪ এএম, ২৯ অক্টোবর ২০১৬

টেলিভিশন এবং ইউটিউবের দর্শকদের কাছে জনপ্রিয় মুখ শামীম হাসান সরকার। টিভিতে কখনো খ্যাপাটে, কখনো সিরিয়াস- নানামাত্রিক চরিত্রে তিনি নতুন প্রজন্মের দর্শকদের মন জয় করেছেন। পাশাপাশি ইউটিউবে তুমুল জনপ্রিয় ভিডিও সিরিজ ‘ম্যাঙ্গো স্কোয়াড’র লিডার হিসেবেও তিনি সমাদৃত।

আজকাল নিয়মিতই কাজ করছেন টিভি নাটকে। তার উপস্থিতি দর্শককে হাসির খোরাক দেয়, অভিনয়ের মুগ্ধতা দেয়। সেই ধারাবাহিকতায় এবার শামীম হাজির হচ্ছেন সিয়িরাস প্রেমিক হিসেবে। চ্যানেল আইয়ের জন্য নির্মিতব্য নতুন একটি ধারাবাহিক নাটকে এমন চরিত্রে দেখা যাবে তাকে। তিনি জাগো নিউজকে জানালেন, নাটকটির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে এটি রচনা ও পরিচালনা করছেন ইশতিয়াক আহমেদ রুমেল।

নাটকটি প্রসঙ্গে শামীম হাসান সরকার বলেন, ‘নাটকে দেখা যাবে আমি একটি মেয়েকে প্রচণ্ড ভালোবাসি। কিন্তু মেয়েটি আমাকে এড়িয়ে চলে। এদিকে তাকে পাওয়ার জন্য নানা কৌশলের দ্বারস্থ হই আমি। করি নানা পাগলামি। একসময় প্রেমিকাকে দেখার জন্য ভিক্ষুকের সাজ নিয়েও তার বাড়িতে যাই! এভাবে একেরপর এক ফন্দি-ফিকির আঁটতে থাকি।’

তবে শেষপর্যন্ত মেয়েটির সঙ্গে শামীমের সম্পর্ক হবে কিনা সেটি দর্শকদের জন্য আপাতত চমক হিসেবে রাখলেন এই অভিনেতা।

তিনি আরো বলেন, ‘চমৎকার একটি গল্প নির্ভর নাটক এটি। খুব শিগগিরই নাটকটির নাম চূড়ান্ত হবে। আশা করছি দর্শকরা সিরিয়াস প্রেমিক শামীমকে দেখে অনেক মজা পাবেন।’

Shamim

নাটকে শামীমের বিপরীতে অভিনয় করছেন লাক্সের তারিন তাহনা। তিনি লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার ’১৪ সালের প্রতিযোগী ছিলেন। এছাড়া বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন সিদ্দিকুর রহমান, ফারুক আহমেদ, জিল্লুর রহমান, মনিরা মিঠু, কামাল হোসেন বাবর প্রমুখ।
 
রাজধানীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে নাটকটির কিছু দৃশ্যধারণ হয়েছে। এছাড়া আগামীতে নাটকটির শুটিংয়ে এর ইউনিট বরিশাল যাবে। আগামী ১৪ নভেম্বর থেকে প্রতি রবি-সোমবার রাত ৯টা ৩০ মিনিটে নাটকটি চ্যানেল আই-তে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, শামীম অভিনীত দু’টি ধারাবাহিক বর্তমানে প্রচারে আছে। একটি এশিয়ান টিভিতে মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘ব্যাকবেঞ্চারস’ অন্যটি এনটিভিতে ইমরাউল রাফাত পরিচালিত ‘তরুণ তুর্কি’। এছাড়া মাঝেমধ্যে এক ঘন্টার নাটকেও কাজ করছেন ‘টমেটো ক্যাচাপ’ নাটকের ইকবাল চরিত্র দিয়ে তুমুল আলোচনায় আসা এই অভিনেতা।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।