আলিয়া নয়, শ্রদ্ধা


প্রকাশিত: ০৩:৪৪ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৫

`রক অন টু` ছবিতে ফারহান আখতারের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন, তা নিয়ে গত কয়েক মাস ধরেই চলছিল নানা রকম গুঞ্জন। এই গুঞ্জনে শ্রদ্ধার চেয়ে এগিয়ে ছিলেন আলিয়া। অনেকেই ধারণা করেছিলেন, জনপ্রিয়তার মাপকাঠিতে এগিয়ে থাকায় এই ছবিতে আলিয়াকেই নেয়া হবে। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আলিয়া ভাটকে হটিয়ে `রক অন টু` ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন `আশিকি টু` তারকা শ্রদ্ধা কাপুর। জুন থেকে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

ইন্ডিয়া টুডের খবরে জানা গেছে, ২০১৪ সালে শ্রদ্ধা `এক ভিলেন` ও `হায়দার`-এর মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। তারই ধারাবাহিকতায় বহুল আলোচিত `রক অন` ছবির সিক্যুয়াল `রক অন টু`তে অভিনয়ের জন্য শ্রদ্ধাকে নির্বাচন করা হয়েছে। তবে ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার যুদ্ধে শ্রদ্ধার সঙ্গে পাল্লা দিয়েছিলেন আলিয়া, জ্যাকলিন ফার্নান্দেজ এবং পরিণীতি চোপড়া।

সূত্রটি আরো জানিয়েছে, রক মিউজিক্যাল ড্রামা ধাঁচের এই ছবিতে এবার গান গাইবেন শ্রদ্ধা। ছবিটি পরিচালনা করবেন নতুন নির্মাতা সুজাত সওদাগর। এই ছবিতে শ্রদ্ধা এবং ফারহান আখতার ছাড়াও অভিনয় করবেন অর্জুন রামপাল ও প্রাচী দেশাই।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।