ভালোবাসাহীন নিঃসঙ্গতায় শবনম ফারিয়া


প্রকাশিত: ০৬:২৮ এএম, ২৭ অক্টোবর ২০১৬

ভালোবাসাহীন এক জীবন শবনম ফারিয়ার। জন্মের সময় মাকে হারায় সে। বাবা ছাড়া পৃথিবীতে আপন বলে কেউ নেই। তার মধ্যে কিছু বিষয় আছে যা অন্য সবার মতো নয়। নিজের মনে মনে সারাক্ষণ কথা বলে সে। কেউ কিছু জানতে চাইলে মনে মনে উত্তর দিতে পছন্দ করে। বাবার সাথেও মনে মনে কথা বলে।

বাবা-ই শুধু ওর বিষয়টা বুঝতে পারে বলে তাদের মধ্যে কোনো সমস্যা হয় না। একসময় শৈশব-কৈশোর কাটিয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয় মেধাবী ফারিয়া। সেখানেও তার একইরকম নিশ্চুপ জীবন।

নিজের মনে কথা বলা আর ছবি তোলা তার পৃথিবী। কখনো কখনো কোনো ছেলের প্রেমে পড়তে ইচ্ছা করে ফারিয়ার। কিন্তু ছেলেরা একসময় তাকে ছেড়ে চলে যায়। এমনই এক হৃদয় নাড়া দেয়া গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘তোমার জন্য বুবুলটি’। এখানে বুবলটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

হাবিবের রচনা ও পরিচালনায় এতে ফারিয়ার বাবার চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত প্রমুখ। আগামীকাল শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।