চলচ্চিত্রের ভিলেন সনি


প্রকাশিত: ০৭:৪৫ এএম, ২৬ অক্টোবর ২০১৬

রূপালি পর্দায় হিরো হতে চান সবাই। কিন্তু এ ক্ষেত্রে সনির রহমানের ভাবনা ব্যতিক্রম। তিনি হিরো নয়, ভিলেন হতে চান। সনির সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ ছবিতে ভিলেন হিসেবে দেখা যাবে তাকে।

সনি বলেন, ‘অনেক আগে থেকেই ইচ্ছে ছিল যে আমি চলচ্চিত্রের ভিলেন হবো। কারণ আমার অনুপ্রেরণা প্রয়াত কিংবদন্তি অভিনেতা হুমায়ূন ফরিদী, রাজিব। এবার আমার সেই ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। ‘রাগী’ ছবির মাধ্যমেই আমি দর্শকদের মাঝে নেগেটিভ চরিত্র নিয়ে হাজির হবো। আশা করছি বড়পর্দার দর্শকরা আমাকে ভিলেন হিসেবে গ্রহণ করবেন।’

‘রাগী’ ছবির নির্মাণ কাজ শুরু হবে আগামী ২৭ অক্টোবর থেকে, ঢাকার বিভিন্ন লোকেশনে।  ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অধরা খান, আবির খান এবং একসময়ের আলোচিত চিত্রনায়িকা মুনমুন।   

ছোটপর্দার পরিচিত মুখ সনি রহমান বিলবোর্ডের মডেল হিসেবে বেশ পরিচিত। তাছাড়া বেশ কিছু বিপণন পণ্যের বিজ্ঞাপন চিত্রেও কাজ করেছেন তিনি।

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।