অবশেষে মানিকের ছবিতে সাইমনের নায়িকা মাহি


প্রকাশিত: ০৮:২১ এএম, ২৫ অক্টোবর ২০১৬

মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘ইফতেখার’। ছবিটির নাম ভূমিকায় অভিনয় করবেন হালের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। গেল শনিবার (২২ অক্টোবর) ছবিটিতে চুক্তিবদ্ধ হন এই নায়ক।

তারপর থেকেই আলোচনায় ছবিটি। অবশ্য এই আলোচনাটা আরো উস্কে দিয়েছিলো ছবিটিতে সাইমনের বিপরীতে কে হচ্ছেন নায়িকা- সেই ভাবনা।  বেশ কিছু নাম বাতাসে ভেসেছে এই তিনদিনে। তবে একটি বিশ্বস্ত সূত্রের বরাতে জাগো নিউজ ‘মানিকের ‘ইফতেখার’ সাইমন’ শিরোনামের খবরটিতে জানিয়েছিলো ইন্ডাস্ট্রির বর্তমান শীর্ষ নায়িকা মাহিয়া মাহিই হতে যাচ্ছে ‘ইফতেখার’র প্রেমিকা। অবশেষে আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) সাইমনের বিপরীতে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মাহি- নিশ্চিত করলেন ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

তিনি জাগো নিউজকে বলেন, ‌‘আজ মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে মাহি ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছে। আমার গুরু জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবিটিতে মাহি-সাইমন জুটি দারুণ সাফল্য পেয়েছিলো। সেই অনুপ্রেরণা নিয়েই এই দুই তারকাকে আমার ছবিতে চুক্তিবদ্ধ করেছি। ইফতেখার দিয়ে এই জুটি নতুন করে আলোচনায় আসবে এবং সাফল্য পাবে বলে বিশ্বাস করছি।’

এদিকে ছবিটি নিয়ে আশাবাদী মাহিও। তিনি বলেন, ‌‘অনেকদিন পর সাইমনের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আমাদের ‌‘পোড়ামন’ ছবিটি দারুণ আলোচিত এবং ব্যবসাসফল ছিলো। এবারের ছবিটির গল্প এবং চরিত্রটিও খুব চমৎকার। নিজেকে প্রমাণ করার সুযোগ রয়েছে। আশা করছি এবারেও ভালো কিছু হবে।’

ছবির নায়ক সাইমনও মাহির বিপরীতে আবার জুটিবদ্ধ হয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘মাহি এই প্রজন্মের খুব ভালো একজন অভিনেত্রী। ওর সঙ্গে কাজ করা বেশ উপভোগ্য। আমাদের জুটির একটি ট্রেডমার্ক সাফল্য রয়েছে। এবার চেষ্টা থাকবে নতুন করে আরো এগিয়ে যাবার। দর্শকদের জন্য বিশেষ একটি উপহার হবে ‘ইফতেখার’ ছবিটি।’

এস এস মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান।

প্রসঙ্গত, বিয়ের পর নতুন করে প্রত্যাবর্তন হয়েছে মাহিয়া মাহির। তিনি এরই মধ্যে ‘হারজিৎ’ ছবির শুটিং শুরু করেছেন। কিছুদিনের মধ্যে দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবির বাকী থাকা কিছু অংশের কাজ শুরু করবেন। আর নতুন করে তিনি ‘ইফতেখার’ ছাড়াও হাতে নিয়েছেন ‘প্রেমের বাঁধন’, ‘ঘুম’, ‘নক্ষত্রের রাত’ ইত্যাদি ছবিগুলো।

অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে সাইমন অভিনীত ‘চোখের দেখা’ ছবিটি। একটা আশা জাগানিয়া সাফল্য তিনি এই ছবিতে দেখিয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে তার ‘তুই আমার’, ‘মায়াবিনী’ ছবিগুলো। নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন ‘ইফতেখার’ ও মুভি প্লানেটের ছবি ‘শিরোনামে তুমি’তে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।