শুভশ্রীকে নিয়ে শাকিবের ভ্যালেন্টাইনস ডে


প্রকাশিত: ০৪:৫৫ এএম, ২৫ অক্টোবর ২০১৬

ক’মাস আগে জানা গিয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান ও কলকাতার শুভশ্রী গাঙ্গুলী জুটি বেঁধে যৌথ প্রযোজনার একটি ছবিতে অভিনয় করবেন। তবে সে সময় ছবিটির নাম ও শুটিং শুরুর তারিখ এসব কিছু জানানো হয়নি।

এবার সেটা জানালো যৌথ প্রযোজনার বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। দেশের শীর্ষ এই প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তারা জানান, শাকিব-শুভশ্রী অভিনীত ছবিটির নাম হবে ‘ভ্যালেন্টাইনস ডে’। আগামী ১৫ নভেম্বর থেকে কলকাতায় ছবির শুটিং হবে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি মুক্তি দেয়া হবে।

ছবিটি পরিচালনায় থাকছেন জয়দেব মুখার্জি। নির্মাতা ‘শিকারী’ ছবির এই নির্মাতা জানান, ‘আগামী ১৫ নভেম্বর থেকে টানা দেড় মাস ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির শুটিং করা হবে। প্রথমে কলকাতা তারপর থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে ছবির নির্মাণ কাজ হবে।’

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘শিকারি’ ছবিতে আমাকে যেভাবে দেখা গেছে, সেভাবেই এই ছবিতে পর্দায় আসতে চাই। নিয়মিত জিমে যাচ্ছি। শারীরিকভাবে নিজেকে প্রস্তুত করতেই শুটিংয়ের আগে বাড়তি কয়েক দিন সময় চেয়ে নিয়েছি প্রযোজনা প্রতিষ্ঠানের কাছ থেকে। আশা করছি আমাকে দুই বাংলার দর্শকরা আবারো নতুন লুকে দেখতে পাবেন।’

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।