শুটিংয়ে ফিরছেন আঁচল


প্রকাশিত: ১০:৫৪ এএম, ২৪ অক্টোবর ২০১৬
ছবি : মাহবুব আলম

ঢাকাই ছবির গ্ল্যামার গার্ল চিত্রনায়িকা আঁচল আঁখি। রূপ-লাবণ্যের মোহনীয়তা আর অভিনয় দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। কিন্তু সাম্প্রতিক সময়ে অনেকদিন ছবির অভাবে একপ্রকার আলোচনার বাইরে ছিলেন এ অভিনেত্রী।  

ফলে গুঞ্জন ওঠে অভিনয় ছেড়ে দিচ্ছেন আঁচল। আর শহর ছেড়ে গ্রামে বসবাস করতে যাচ্ছেন তিনি। তবে সব গুঞ্জনকে উড়িয়ে আঁচল আবারো ফিরছেন চলচ্চিত্রে অভিনয়ে।   

তার অভিনীত ‘দাগ’ ছবির কিছু কাজ বাকি এখনো। তারেক শিকদার পরিচালিত এ ছবির গানের শুটিং আগামী ৫ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে। কক্সবাজারে হবে গানটির শুটিং। নির্ধারিত তারিখে খুলনার খালিশপুরে শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন আঁচল।  

এ প্রসঙ্গে আঁচল জানান, ‘ছবিটির গানের শুটিং এখনো বাকি। ২৫ অক্টোবর আমার বোনের বিয়ে। এই বিয়ে বাড়ি থেকেই শুটিংয়ে যাবো।’  

‘দাগ’ ছবির গল্প লিখেছেন কামাল আহমেদ আর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন গীতিকার রফিকুজ্জামান। আঁচল ছাড়াও এতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম ও বাপ্পি চৌধুরী।

এছাড়া আঁচল অভিনীত ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি রয়েছে মুক্তি অপেক্ষায়। হিমেল আশরাফ পরিচালিত এ ছবিতেও আঁচলের নায়ক বাপ্পি।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।