কলকাতায় বর্ষা সুন্দরীর চ্যাম্পিয়ন চট্টগ্রামের তৌহিদা


প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৩ অক্টোবর ২০১৬

ভারতে অনুষ্ঠিত ইন্দো-বাংলা সুন্দরী প্রতিযোগিতা ‘বর্ষা সুন্দরী-২০১৬’ বিজয়ী হয়েছেন চট্টগ্রামের সৈয়দা তৌহিদা হক অমনি। সম্প্রতি ভারতের কলকাতায় টিউলিপ ইন্টারন্যাশনালের গ্র্যান্ডবল রুমে অনুষ্ঠিত এবারের প্রতিযোগিতায় দুই বাংলার প্রায় একহাজার প্রতিযোগী অংশ নেয়।

চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করে দুই দেশের ২০ জন প্রতিযোগী। তাদের মধ্য থেকে সেরা ১০জনকে নিয়ে শুরু হয় সেমিফাইনাল পর্ব। এইপর্বে বাংলাদেশের চট্টগ্রামের মেয়ে সৈয়দা তৌহিদা হক-অমনি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

চট্টগ্রাম কমার্স কলেজ থেকে স্নাতক উত্তীর্ণ অমনি বর্তমানে মার্চেন্ট ডাইজিং অ্যান্ড প্যাটার্ন আর্টডিজাইনিং কোর্সে ডিপ্লোমা করছেন। অমনির বাবা সায়েদুল হক চট্টগ্রামের একজন সফল ব্যবসায়ী। তার মা হাসিনা হকও একজন সফল ব্যবসায়ী। অমনি বর্তমানে ঢাকায় থাকেন।

প্রতিযোগিতায় দুই দেশের জনপ্রিয় অভিনেত্রী, মডেল, ফ্যাশন ডিজাইনারসহ বিভিন্ন মিডিয়া ব্যক্তিত্বরা বিচারক হিসেবে উপস্থিত ছিলেন। অমনির ইচ্ছে উপস্থাপক, অভিনয় ও মডেল হিসেবে কাজ করা। বর্ষাসুন্দরী প্রতিযোগিতার যৌথ আয়োজক ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড ও প্লাটফর্ম মিডিয়া।

এনই/এএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।