মানিকের ‘ইফতেখার’ সাইমন


প্রকাশিত: ১২:৫৩ পিএম, ২২ অক্টোবর ২০১৬
ছবি : মাহবুব আলম

সময়টা বেশ কাটছে হালের হার্টথ্রব হিরো সাইমন সাদিকের। গত ১৪ অক্টোবর মুক্তি পেয়েছে তার সর্বশেষ ছবি ‘চোখের দেখা’। পি এ কাজল পরিচালিত এই ছবিতে তিনি অহনার বিপরীতে কাজ করেছেন। মন্দার বাজারেও ছবি আশা জাগানিয়া সাফল্য পেতে চলেছে।

এ মুহূর্তে নির্মাণাধীন রয়েছে সাইমন অভিনীত হাফডজনেরও বেশি ছবি। পাশাপাশি গেল সপ্তাহেই মুভি প্লানেটের ব্যানারে ‘শিরোনামে তুমি’ নামের একটি নতুন ছবিতে নাম লেখান তিনি। এবার জানা গেল, আজ শনিবার (২২ অক্টোবর) বিকেলে আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

ছবির নাম ‘ইফতেখার’। এখানে নাম ভূমিকায় দেখা যাবে সাইমনকে। এটি পরিচালনা করবেন জনপ্রিয় তরুণ নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এস এস মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান।

সাইমন জাগো নিউজকে ছবি সম্পর্কে বলেন, ‘মোস্তাফিজুর রহমান মানিক আমার পছন্দের একজন পরিচালক। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা আছে আমার। আমি গল্পটি শুনেছি। বেশ চমৎকার। ভালো লাগবে দর্শকদের এটুকু প্রত্যাশা করছি।’

এদিকে পরিচালক মানিক বললেন, ‘ছবিতে ইফতেখার চরিত্রটি একজন টেরোরিস্টের। যে সামাজিক প্রতিবন্ধকতার মুখে অন্ধকারের পথে পা বাড়িয়েছে। তার ভালোবাসা নিয়েই এই গল্প। আশা করছি, আমার ভাবনার যে ইফতেখার, তার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারবে সাইমন।’

তবে ছবির নায়িকা কে হচ্ছেন সে বিষয়ে নিশ্চিত করে মুখ খুলেননি ছবির নির্মাতা ও নায়ক। দুজনই বললেন, প্রাথমিকভাবে বেশ কয়েকজনকে ভাবা হচ্ছে। আগামী সপ্তাহের মধ্যেই বিষয়টি নিশ্চিত করে আনুষ্ঠানিক ঘোষণায় নায়িকার নাম জানানো হবে। আর প্রাথমিকভাবে ভাবানার তালিকায় এগিয়ে আছে মাহিয়া মাহির নাম। এর আগে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন সাইমন।

প্রসঙ্গত, ‘ইফতেখার’ হতে যাচ্ছে মানিকের পরিচালনায় সাইমনের তৃতীয় ছবি। এর আগে ‘চুপি চুপি প্রেম’ ছবি দিয়ে তারা পরিচালক-নায়ক হিসেবে জুটি বাঁধেন। এই জুটির ‘এতো প্রেম এতো মায়া’ নামের একটি ছবি রয়েছে নির্মাণাধীন। এই ছবিতে সাইমনের নায়িকা হিসেবে অভিনয় করছেন পিয়া বিপাশা।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।