বাপ্পী-মাহিকে নিয়ে কাজী হায়াতের ঘুম


প্রকাশিত: ১২:২২ পিএম, ২২ অক্টোবর ২০১৬

মূল ধারার চলচ্চিত্র নির্মাণ করবেন না বলে সম্প্রতি ঘোষণা দিয়েছেন পরিচালক কাজী হায়াৎ। এখন থেকে তিনি অফট্র্যাকের ছবি নির্মাণ করবেন। সেই ঘোষণার পরিপ্রেক্ষিত্রে এবার নতুন একটি ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

নিজেই জানালেন, তার ছবির নাম হবে ‘ঘুম’। আর এখানে জুটি বাঁধতে দেখা যাবে সময়ের জনপ্রিয় জুটি চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্ম।

নিজের নতুন ছবিটি নিয়ে বরণ্যে নির্মাতা কাজী হায়াৎ বলেন, ‘দীর্ঘ পথচলায় এটি হতে চলেছে আমার ৫১ নাম্বার ছবি। এর চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় থাকছি আমি। ভিন্ন রকম একটি গল্প। হৃদয় ছুঁয়ে যাবে সবার।’

তিনি আরো বলেন, ‘ছবিতে বাপ্পী-মাহিকে জুটি হিসেবে নিয়েছি। নতুন প্রজন্মের কাছে এই জুটির গ্রহণযোগ্যতা আছে। শিগগিরই জমকালো মহরত করে শুটিং শুরু করবো।’

এদিকে কাজী হায়াতের ছবিতে কাজ করতে যাচ্ছেন ভেবে উচ্ছ্বসিত বাপ্পী-মাহি। দুজনই এটিকে ক্যারিয়ারের অন্যতম প্রাপ্তি বলে মানছেন।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।