রাফাতের সুরে কাজী শুভ


প্রকাশিত: ০৭:৩০ এএম, ২২ অক্টোবর ২০১৬

‘ও সোনা বউ শুনছনি’, ‘মন পাজর’, ‘রসিক আমার’ ইত্যাদি গানের জন্য তুমুল শ্রোতাপ্রিয়তা পেয়েছেন গায়ক কাজী শুভ। খুব একটা নিয়মিত গাইতে দেখা না গেলেও মাঝেমধ্যেই তিনি হাজির হন চমক নিয়ে।

অন্যদিকে ‘সুফিয়ানা’ খ্যাত গায়ক শাহরিয়ার রাফাত। কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর-সংগীতায়োজনেও আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছেন তিনি। সম্প্রতি গান করছেন চলচ্চিত্রের জন্যও।

সম্প্রতি প্রকাশ পেয়েছে মিক্সড অ্যালবাম ‘কিছু কথা বলার ছিল’। এখানে টাইটেল গানটিতে কণ্ঠ দিয়েছেন কাজী শুভ। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। এটির কথা লিখেছেন আশিক বন্ধু।

ইউটিউব ও অ্যালবামে প্রকাশিত হয়েছে গানটি। ওয়ান মিউজিকের ব্যানারে প্রকাশ হওয়া অ্যালবামের ‘কিছু কথা বলার ছিল’ গানটি নিয়ে কাজী শুভ বলেন, ‘গানটির কথা যেমন চমৎকার তেমনি আবেগ ছোঁয়া সুর রয়েছে। গানটির মিউজিক ভিডিও করারও পরিকল্পনা চলছে। অচিরেই ভিডিও শুটিং আউটডোরে শুরু হবে।’

শাহরিয়ার রাফাত জাগো নিউজকে বলেন, ‘গানটি নিয়ে অন্যরকম প্রত্যাশা ছিলো। সেটি পূরণ হতে চলেছে। অডিও গানটি বেশ প্রশংসিত হচ্ছে। শুনছি এবার গানটির ভিডিও প্রকাশ হবে।’

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।