দঙ্গলের ট্রেলারে চমকে দিলেন আমির খান (ভিডিও)


প্রকাশিত: ০৯:২৮ এএম, ২০ অক্টোবর ২০১৬

বলিউড সুপারস্টার আমির খানের নতুন ছবি ‘দঙ্গল’। চলতি বছরের ২৩ ডিসেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে। সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান ইউটিভি মোশন প্রকাশ করেছে এ ছবির প্রথম ট্রেলার। ‘পিকে’ ছবির সফলতার পর আমিরের নতুন এই ছবি নিয়ে ভক্তদের প্রত্যাশার কমতি ছিলো না।

তবে নতুন ছবির ট্রেলার নিয়ে ভক্তদের উচ্ছ্বাস দেখে বোঝা গেলো ভক্তদের প্রত্যাশার সবটুকুই পূরণ করতে হবে সক্ষম হবে আমির খানের ‘দঙ্গল’। রীতিমত চমকে দিলেন মিস্টার পারফেকশনিস্ট।

একজন কুস্তিবিদের জীবন কাহিনী ঘিরে নির্মিত হওয়া এই ছবিটিতে আমিরকে দেখা যাবে একজন কুস্তিবিদের চরিত্রে, যিনি সবসময় চেয়েছেন দেশের হয়ে কুস্তিতে স্বর্ণেরর মেডেলের জন্য লড়েন। কিন্তু নানা বাধা বিপত্তিতে তা সফল না হলেও, তার দুই কন্যাকে নিয়ে স্বপ্ন পূরণের বীজ বুনে যান আমির। একজন বাবা তার কন্যাদের বিশ্বমানের কুস্তিগীর বানানোর এক সত্য কাহিনী নিয়েই এগিয়ে যাবে ছবিটির গল্প।

নিতেশ তিওয়ারি পরিচালিত ও আমির খানের প্রযোজনায় আমির খানের স্ত্রীর চরিত্রে আছেন সাক্ষী তানওয়ার। এছাড়াও আমিরের মেয়ের চরিত্রে আছেন ফাতিমা সানা শেখ ও সানিয়া মালহোত্রা।

ছবির ট্রেলার দেখুন


আরএএইচ/এনই/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।