বন্ধুত্ব আর হৃদয়ঘটিত গল্পের অংশবিশেষ


প্রকাশিত: ০৮:০৮ এএম, ১৯ অক্টোবর ২০১৬

রাফসান, পল্টন আর সাগর তিন বন্ধু। আবীর নামে তাদের আরো এক বন্ধু ছিলো, যে সব কাজের মধ্যমনি। যে কোনো সমস্যার সমাধান তার কাছে। এজন্য আবীরকে খুব ভালোবাসে সবাই।

হঠাৎ কাউকে কিছু না জানিয়ে ফারিয়া নামের এক মেয়েকে বিয়ে করে ফেলে রাফসান। এদিকে পরিবারের পক্ষ থেকে ফারিয়াকে বিয়ের জন্য চাপ দেয়া হয়। এ নিয়ে রাফসান আর ফারিয়ার মধ্যে মতবিরোধ তৈরি হয়।

অন্যদিকে, ভার্সিটির এক জুনিয়র মেয়ের প্রেমে পড়ে সাগর। কিন্তু নীলা নামের মেয়েটি পছন্দ করে পল্টনকে। এসব সমস্যার সমাধানে আবীরকে স্মরণ করে তারা। কিন্তু আবীর গ্রামের বাড়ি চলে গেছে। অনেকদিন তার কোনো খোঁজ খবর নেই। সবাই মিলে চলে যায় আবীরের বাড়ি। কিন্তু আবীরকে আর পায় না তারা। সবাই একটা দুশ্চিন্তায় পড়ে যায়।

Tousif

এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘অংশবিশেষ’। জয়নাল আবেদীন শিশিরের রচনায় এটি পরিচালনা করেছেন জয়নাল আবেদীন শিশির ও ইফতেখার আবেদীন ওশীন।

টেলিছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ, শবনম ফারিয়া, জোভান প্রমুখ। গেল ২০ অক্টোবর, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।