অন্তরঙ্গ রণবীর-ঐশ্বরিয়া (দেখুন ছবিতে)


প্রকাশিত: ০৬:১৪ এএম, ১৯ অক্টোবর ২০১৬

বলিউডের চকলেট বয় খ্যাত অভিনেতা রণবীর কাপুর এবং ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে।  কিন্তু ছবি মুক্তির আগেই নানা কারণে রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। নতুন করে সেই আলোচনায় আবারো ঘি ঢাললো রণবীর-ঐশ্বরিয়া কিছু অন্তরঙ্গ ছবি।

ranbir

ভারতের কয়েকটি গণমাধ্যমে ছবিগুলো প্রকাশ হয়েছে। সেখানে বলা হয়েছে, অন্তরঙ্গ ছবি দেখেই বোঝা যাচ্ছে রণবীর-ঐশ্বরিয়া জুটি ছবিটি মুক্তির পর বিতর্কে মুখে পড়তে পারেন! এরই মধ্যে ছবিগুলো দুই জনপ্রিয় তারকার ভক্তদের মাঝে উত্তাপ ছড়িয়েছে।

ranbir
 
এদিকে, কিছুদিন আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ –ঘনিষ্ঠ দৃশ্যের কথা জানতে পেরে  চটে যান ঐশ্বরিয়ার শ্বশুর অমিতাভ বচ্চন। বিষয়টি নিয়ে কিছুটা মন কষাকষির সূত্রপাত ঐশ্বরিয়া-অমিতাভের মধ্যে। কিন্তু পরে তারা বিষয়টি চেপে যান।

ranbir

তবে রণবীর-ঐশ্বরিয়া ছবিতে বেশ অন্তরঙ্গ হয়েছেন আর সেটা নিয়ে জল যে অনেক দূর গড়াবে  তা বি টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে।

ranbir
 
করণ জোহর প্রযোজিত এই ছবিতে  রণবীর-ঐশ্বরিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন আনুশকা শর্মা, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান প্রমুখ।

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।