গ্রামীণফোনের বিজ্ঞাপনে নিশা


প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ১৮ অক্টোবর ২০১৬

গ্রামীণফোনের বিজ্ঞাপন চিত্রের মডেল হয়েছেন লাক্স তারকা মেহরিন ইসলাম নিশা। মঙ্গলবার (১৮ অক্টোবর) দিনভর রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ চলে। বিজ্ঞাপনে নিশার সহশিল্পী প্রবীণ অভিনেতা প্রবীর মিত্র।

গ্রামীণফোনের এই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে রান আউট ফিল্মসের ব্যানারে। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। এবারই প্রথমবার দেশের কোনো টেলি কমিউনিকেশন কোম্পানির বিজ্ঞাপনের মডেল হয়েছেন নিশা। সেটি নিয়ে তিনি দারুণ উচ্ছ্বসিত।

নিশা বলেন, ‘আমি প্রথমবার কোনো টেলি কমিউনিকেশন কোম্পানির বিজ্ঞাপন চিত্রে কাজ করলাম। খুব ভালো লাগছে কাজটি করে। আজ বুধবার এর ডাবিংয়ে অংশ নেব।’

তিনি আরো বলেন, ‘গ্রামীণফোনের নতুন একটি অ্যাপস আসছে। বিজ্ঞাপনটি সেটি নিয়েই। এখানে দেখা যাবে এই অ্যাপসের মাধ্যমে গ্রাহকরা বাসায় বসে খুব সহজেই সবকিছুর বিল পরিশোধ করতে পারবেন। সেগুলোই বিজ্ঞাপনে ফুটিয়ে তোলা হবে। আশা করছি বিজ্ঞাপনটি সবার কাছে ভালো লাগবে।’

nisha-gp
বিজ্ঞাপনে নিশা-প্রবীর মিত্রকে বাবা-মেয়ের চরিত্রে দেখা যাবে। খুব শিগগির এটি প্রচারে আসবে বলে জানা যায়।

এদিকে নিশা বর্তমানে এক ঘণ্টার নাটক নিয়েই ব্যস্ত আছেন। তাছাড়া আগামী নভেম্বরে তিনি তিব্বত পাউডারের একটি বিজ্ঞাপন চিত্রে কাজ করবেন বলে জানান।

সম্প্রতি এ ব্যাপারে বিজ্ঞাপনটিতে কাজের আলাপ চূড়ান্ত হয়েছে। আগামী নভেম্বরে বিজ্ঞাপনটির চিত্রায়ন হবে ভারতে।

এনই/এলএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।