অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে শাকিব-শ্রাবন্তীর শিকারী


প্রকাশিত: ০৮:১৭ এএম, ১৭ অক্টোবর ২০১৬

প্রথমবারের মতো সুদূর অস্ট্রেলিয়ায় মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত কোনো ছবি। সেটি হচ্ছে যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’। আগামী ৩০ অক্টোবর অস্ট্রেলিয়ার সিডনি শহরের ইভেন্ট সিনেমাসে মুক্তি পাচ্ছে ছবিটি।

ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যানারে নির্মিত এই ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার হার্টথ্রব নায়িকা শ্রাবন্তী। ছবিটি গেল রোজা ঈদে ঢাকায় এবং ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ১২ আগস্ট সেখানে মুক্তি পায়। দুই বাংলাতেই তুমুল ব্যবসা করতে সমর্থ হয় ‘শিকারী’। সেই ধারাবাহিকতা নিয়েই ছবিটি এবার অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিদের জন্য স্থানীয় সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে।

সেখানে ছবিটির প্রদর্শন উপলক্ষে এরইমধ্যে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। এছাড়া ‘শিকারী’র মুক্তি উপলক্ষে একটি ফেসবুক ইভেন্টও খোলা হয়েছে। সেখানে বলা হয়েছে, শিকারী ছবির টিকিট পাওয়া যাবে অনলাইনে। সেক্ষেত্রে ভিজিট করতে হবে www.deshievents.com এই ঠিকানায়।

খোঁজ নিয়ে জানা গেছে, অস্ট্রেলিয়ার পর কানাডা এবং আমেরিকাতেও ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা এঁটেছে দুই দেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং এসকে মুভিজ।   

শাকিব-শ্রাবন্তী ছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুল প্রমূখ।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।