রুহীর ব্যস্ত সময়


প্রকাশিত: ০২:৫০ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৫

বেশ ব্যস্ত এবং ভালো সময় কাটাচ্ছেন অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহী। রুহী অভিনীত ‘জিরো ডিগ্রি’ ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার। এ ছবিতে মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সঙ্গে ছিলেন জয়া আহসানও। এরই মধ্যে ছবিটি বেশ আলোচনায় চলে এসেছে। পাশাপাশি দর্শকদের বাহবা কুড়াচ্ছেন রুহী। এটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া তার দ্বিতীয় ছবি। তার অভিনীত প্রথম ছবি ‘সংগ্রাম’ গত বছর মুক্তি পেয়েছিল।

মজার ব্যাপার হলো, গেল শুক্রবারই কলকাতায় মুক্তি পেয়েছে রুহী অভিনীত ছবি ‘গ্ল্যামার’। মহুয়া চক্রবর্তীর পরিচালনায় এতে তার সহশিল্পী পরমব্রত চট্টোপাধ্যায়। ছবিটি এরই মধ্যে বেশ আলোচনায় চলে এসেছে। প্রশংসিত হয়েছে রুহীর অভিনয়।

শুক্রবার সকালে তিনি ‘জিরো ডিগ্রি’ ছবিটি উপভোগ করেছেন। বিকালেই কলকাতায় উড়াল দিয়েছেন ‘গ্ল্যামার’-এর প্রিমিয়ারে অংশ নিতে। ওপার বাংলার ২৫টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। সব মিলিয়ে রুহী বেশ সুসময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। দুই বাংলার শিল্পী-কলাকুশলী-নির্মাতা-দর্শকদের প্রশংসা কুড়াচ্ছেন সমান তালে। খুব শিগগিরই নতুন ছবির শুটিংয়ে অংশ নেবেন এই লাস্যময়ী তারকা।

এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।