আরএফএলের বিজ্ঞাপনে মারিয়া


প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৬ অক্টোবর ২০১৬

বরেণ্য চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহানের হাত ধরে চলচ্চিত্রে নাম লেখান মারিয়া চৌধুরী। তিনি ‘অবলা নারী-ওয়াও বেবি ওয়াও’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন। মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মিত অ্যাকশন ও রোমান্টিকধর্মী চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করেছেন আরেক নবাগত নায়ক তুর্কী ইমরান।

পড়াশোনার ব্যস্ততায় আপাতত ছবির শুটিং বন্ধ রেখেছেন। তবে এই ফাঁকে নবাগতা মারিয়া কাজ করলেন আরএফএল রিম ও স্পক’র বিজ্ঞাপনে। মাসুদ জাকারিয়া সাবিনের নির্দেশনায় গেল ২ সেপ্টেম্বর এর শুটিং শেষ হয়েছে।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে মারিয়া বলেন, ‘এটি আরএফএল’র সঙ্গে আমার দ্বিতীয় কাজ। এর আগে প্রতিষ্ঠানটির টুলের বিজ্ঞাপনে মডেল হয়েছিলাম। এবারের বিজ্ঞাপনটি আরো বেশি নান্দনিক হয়েছে। দর্শকদের ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।’

মারিয়া জানান, মানিকগঞ্জ ও টাঙ্গাইলের মাঝামাঝি একটি জমিদার বাড়িতে বিজ্ঞাপনের শুটিং হয়েছে।

এদিকে নিজের প্রথম ছবি সম্পর্কে মারিয়া বলেন, ‘পরীক্ষার জন্য আপাতত শুটিং বন্ধ। ছবির প্রায় সব কাজই শেষ। গানের কিছু দৃশ্য বাকি আছে। পরীক্ষার পর গানের শুটিং শেষ করেই মুক্তি দেওয়া হবে কোনো এক বিশেষ দিনে।’

মারিয়া বলেন, বেশ ক’জন নির্মাতা তাদের ছবিতে কাজের প্রস্তাব দিয়েছেন। কিন্তু লেখাপড়ায় সময় দেয়ার জন্য সেগুলো ফিরিয়ে দিতে হয়েছে। তবে পরীক্ষা শেষ করে শিগগিরই তিনি নিয়মিত হবেন অভিনয়ে।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।