ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আরেফিন শুভ


প্রকাশিত: ০৬:০২ এএম, ১৬ অক্টোবর ২০১৬

রুপালি পর্দার বাইরে চিত্রনায়ক আরেফিন শুভকে নতুন পরিচয়ে পাওয়া যাবে। সেটা হচ্ছে ই-কমার্স সাইট ‘উৎসব ডট কম’ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন এই তারকা। চলতি সপ্তাহে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করা এই প্রতিষ্ঠানের সঙ্গে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘মুসাফির’ ছবির এই নায়ক।  

রাজধানীর গুলশানে স্পেক্টরা কনভেনশন সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠানে এ তথ্য জানান সাইটটির প্রধান নির্বাহী রায়হান জামান। সাইট উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে শুভ বলেন, ‘উৎসব ডট কম’ বাংলাদেশসহ বিশ্বের ১১টি দেশে কার্যক্রম পরিচালনা করছে। দিনে দিনে এর জনপ্রিয়তাও বাড়ছে। এমন একটি ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাডেসর হিসেবে যুক্ত হতে পেরে আমি গর্বিত।’

তিনি আরো বলেন, ‘আমি সর্বদা চেষ্টা করবো প্রতিষ্ঠানটির প্রচার ও সার্বিক কল্যাণে নিজেকে সম্পৃক্ত রাখতে।’

আরেফিন শুভ বর্তমানে ব্যস্ত আছেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ ছবিটি নিয়ে। বর্তমানে ছবিটির নির্মাণ কাজ চলছে। একইসঙ্গে শুভ যৌথ প্রযোজনায় নির্মিত ‘প্রেমী ও প্রেমী’ ছবির ডাবিং করছেন। এছাড়া আগামী নভেম্বরে যাচ্ছেন অস্ট্রেলিয়া তিনি। উদ্দেশ্য তার অভিনীত ‘মৃত্যুপুরী’ ছবির ডাবিং।

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।