শাকিব খানকে নিয়ে ছবি বানাবেন অমিতাভ রেজা! (ভিডিও)


প্রকাশিত: ১০:৫৮ এএম, ১৫ অক্টোবর ২০১৬

জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজা তার পরিচালনায় প্রথম ছবি ‘আয়নাবাজি’ নির্মাণের মাধ্যমে চলচ্চিত্র নির্মাতার তকমা গায়ে লাগিয়েছেন। গেল ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পায়। এরপর থেকে সব শ্রেণির দর্শকের কাছে ছবিটি দারুণ প্রশংসিত হয়। মুক্তির তৃতীয় সপ্তাহেও চুটিয়ে ব্যবসা করছে ‘আয়নাবাজি’। এসব খবর কমবেশি সবার জানা।

নতুন খবর হচ্ছে, ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানকে নিয়ে আগামীতে ছবি বানাবেন বলে জানিয়েছেন নির্মাতা অমিতাভ। গত ১৪ অক্টোবর (শুক্রবার) রাতে ‘আয়নাবাজি’ ছবির অফিসিয়াল ফ্যান পেজে ফেসবুক লাইভে শাকিবকে নিয়ে ছবি নির্মাণের ইচ্ছা পোষণ করেন তিনি।  

এসময় নির্মাতা অমিতাভ ২৩ মিনিট ২৯ সেকেন্ড ফেসবুক লাইভে ছিলেন। ১১ মিনিট ৩০ সেকেন্ডের মাথায় অমিতাভ রেজাকে একজন প্রশ্ন করেন, ‘শাকিব খানকে নিয়ে ছবি বানাচ্ছেন কবে?’ ওই প্রশ্নের উত্তরে অমিতাভ রেজা বলেন, ‘শাকিব খান আমার খুব পছন্দের একজন হিরো। তাকে নিয়ে আমার ছবি বানানোর অনেক ইচ্ছা। আমার পরের ছবিতে না হলেও শিগগির শাকিব খানকে নিয়ে ছবি বানাবো।’

এর আগে তিনি জানিয়েছিলেন ‘আয়নাবাজি’ মুক্তির পর নতুন ছবি নির্মাণ করবেন। সেজন্য দুটি গল্প নিয়ে কাজ করছেন। তাড়াতাড়ি প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে। তবে আগামীতে ছবি যে তিনি বানাচ্ছেন সে বিষয়টি পাক্কা খবর!  

তবে অমিতাভের মন্তব্যের পরিপ্রেক্ষিতে শাকিবের নিজস্ব বক্তব্য পাওয়া যাইনি। বর্তমানে তিনি আছেন কক্সবাজার। সেখানে কলকাতার পাওলি দামের সঙ্গে ‘সত্তা’ ছবির গানের শুটিং নিয়ে ব্যস্ত। চলতি সপ্তাহের শেষে তিনি ঢাকা ফিরবেন।

অমিতাভ রেজা শাকিবকে নিয়ে ছবি নির্মাণের ইচ্ছে পোষণ করায় শাকিব ভক্তরা নড়েচড়ে বসেছেন। একইসঙ্গে তারা চাইছেন অমিতাভের ছবিতে কাজ করলে শাকিব খান আবারো সবাইকে চমক দেবেন, সেটা হবে অবশ্যই দারুণ কিছু। তাই নিজের ক্যারিয়ার এবং ইন্ডাস্ট্রির স্বার্থে অবশ্যই শাকিবকে অমিতাভের ছবিতে কাজ করা উচিত!

এদিকে ফেসবুক লাইভে অমিতাভ রেজাকে আরো একজন প্রশ্ন করেন, ‘আয়নাবাজি-টু’ নির্মিত হবে কিনা? উত্তরে নির্মাতা জানান, সে চিন্তা আপাতত মাথায় নেই। এবং পরবর্তীতে বিষয়টি নিয়ে ভেবে দেখবেন।’ এছাড়া প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদকে নিয়েও ছবি নির্মাণের ইচ্ছে ব্যক্ত করেন তিনি।

অমিতাভ রেজা আরো বলেন, “আগামী মাসেই কানাডা এবং অস্ট্রেলিয়ায় ‘আয়নাবাজি’ ছবিটি মুক্তি দেয়া হবে। পরবর্তীতে মালয়েশিয়া ছাড়াও আরো কয়েকটি দেশে দর্শক চাহিদার ওপর নির্ভর করে ‘আয়নাবাজি’ মুক্তি দেয়া হবে।”


এনই/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।