সাড়ে ৫ কোটি দাড়িয়েছে গ্রামীণফোনের গ্রাহকসংখ্যা


প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০১৫

দেশে বৃহত্তর মোবাইল কোম্পানি গ্রামীণফোনের গ্রাহকসংখ্যা সাড়ে ৫ কোটি অতিক্রম করেছে। সোববার গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নব নিযুক্ত সিইও রাজিব শেঠি।

তিনি বলেন, গত বছর গ্রামীণফোনে নতুন গ্রাহক যোগ হয়েছে ৪৪ লক্ষ যার ফলে বছর শেষে গ্রাহক সংখ্যা দাঁড়িয়েছে ৫ কোটি ৫০ লক্ষতে। জাতীয় গ্রাহক প্রবৃদ্ধি চেয়ে গ্রামীণফোনের জাতীয় প্রবৃদ্ধি ৩ দশমিক ৫ শতাংশ বেশি হয়েছে।

গত বছর জাতীয় গ্রাহক প্রবৃদ্ধি ছিল ৫ দশমিক ৮ শতাংশ সেখানে গ্রামীণফোনের প্রবৃদ্ধি ছিল ৯ দশমিক ৩ শতাংশ ফলে কোম্পানির মার্কেট শেয়ার ১ দশমিক ৪ শতাংশ বৃদ্ধি পেয়ে ৪২ দশমিক ৮ শতাংশ হয়েছে।

প্রতিযোগিতামূলক পরিবেশে বাজারে দৃঢ় এবং বৈচিত্র্যময় অবস্থানের কারণে এই প্রবৃদ্ধি হয়েছে বলেন রাজিব শেঠি।

তিনি বলেন, আমি অত্যন্ত আনন্দের সাথে সম্মানিত শেয়ারহোল্ডারদেরর জানাচ্ছি যে ২০১৪ সালে আমরা ৫ কোটি গ্রাহক এবং ১০ হাজার কোটি টাকা রাজস্ব আয়ের ঐতিহাসিক মাইল ফলক অতিক্রম করেছি।

তিনি আরো বলেন, গত বছর দেশের শীর্ষ মোবাইল অপারেটর হিসেবে আমাদের অবস্থান আরো দৃঢ় হয়েছে এবং আমরা ২০১৫তে আরো ভালো করার লক্ষ্য স্থির করেছি। আমাদের শক্তিশালী অবস্থানের উপর পরিকল্পিতভাবে কাজ , সঠিক মানসিকতার প্রয়োগ এবং আমাদের পরিকল্পনা বাস্তবায়ন শেয়ারহোল্ডারদের জন্য মূল্য সংযোজনের ক্ষেত্রে আরো ভূমিকা রাখবে।

এসআই/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।