গুলশান হামলা নিয়ে ছবি বানাচ্ছেন ফারুকী


প্রকাশিত: ০৮:১৭ এএম, ১১ অক্টোবর ২০১৬

রাজধানী ঢাকার গুলশানে হলি আর্টিসানে ভয়াবহ হামলা নিয়ে চলচ্চিত্র বানানোর ঘোষণা দিলেন নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী। খবরটি প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক বিনোদন সাময়িকী ভ্যারাইটি।

সেখানে বলা হয়েছে, ফারুকীর নতুন ছবির নাম হবে ‘হলি বেকারি’। আগামী বছরের শুরুতে তার নতুন ছবি ‘হলি বেকারি’র কাজ শুরু করবেন তিনি। তার আগে শেষ করতে চান নির্মিতব্য ইরফান খান অভিনীত ‘ডুব’ ছবির কাজ।

ফারুকীর ‘হলি বেকারি’ ছবির পুরো গল্প চলতি বছরের ১ জুলাইয়ে হলি আর্টিসানের মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে। নতুন এই ছবিতে দেশ-বিদেশের অনেক শিল্পীই কাজ করবেন বলে পত্রিকাটিকে জানিয়েছেন ‘ব্যাচেলর’ ছবির এই নির্মাতা।

বর্তমানে দক্ষিণ কোরিয়ার ‘বুসান’ চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণে সেখানে আছেন ফারুকী। দেশে ফিরে এ বিষয়ে বিস্তারিত জানাবেন বলে দাবি করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক বিনোদন সাময়িকী ভ্যারাইটি।

এদিকে এই খবরের সত্যতা দিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন মোস্তফা সরোয়ার ফারুকী। তিনি লিখেছেন, “ওকে, ছবি দেখার ডিউটি শেষ করে বের হতেই দেখি অনেক মেসেজ আর ট্যাগ নোটিফিকেশন। থ্যাংক ইউ অল। হ্যাঁ, ‘ডুব’র পরপরই ‘হলি বেকারি’ হচ্ছে। আশা করি নতুন আরেকটা জার্নির আনন্দ এবং বেদনা পাবো।”

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।