ওয়ালিজ এসোসিয়েটসের বছর পূর্তিতে ফ্যাশন নাইট


প্রকাশিত: ০৭:১৪ এএম, ১১ অক্টোবর ২০১৬
ছবি : মনজুরুল আলম

ঢাকার একটি অভিজাত রেস্তোরায় সম্পন্ন হলো ওয়ালিজ এসোসিয়েটস ও সিমুড ইভেন্টসের ১ বছরে পদার্পণ হিসেবে এক জাঁকজমক ফ্যাশন নাইট। গতকাল সোমবার (১০ অক্টোবর) মিরপুরের অভিজাত এক হোটেলের হল রুমে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন অঙ্গনে দেশের স্বনামধন্য ব্যক্তিবর্গ ও মিডিয়া ব্যক্তিত্বগণ।  

ফ্যাশন নাইটে মঞ্চ মাতিয়েছেন মডেল সৈয়দ রুমা, নিবির আদনান নাহিদ, রিবা, ইন্দ্রানি, আখি, মিথিলা,  স্প্রিহা, অর্থী, দিয়া, তনু, মৌরি, আফনান, আহ নাফ, রুবেল, সোহান, রাহি, রচি, নওশাদ, রাব্বি, অপু ও প্রমুখ।

আয়োজনটির সহযোগিতায় ছিলো ওয়ালিজ এসোসিয়েটস, সিমুড ইভেন্টস, নিকাহ, আনকো, ডায়নামিক কঞ্জিউমার এন্ড কেমিক্যাল ইন্ড্রাস্ত্রিজ, ফ্রলিন ফ্যাশান, চিত্রাস ক্লথস। অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে ছিলো হেবিরওডটকম।

সারাহ আলির উপস্থাপনায় ফ্যাশান শো’টি কোরিওগ্রাফি করেছেন রিজভী। এর বিউটি পার্টনার হিসেবে ছিলো প্রিয়াঙ্কা বিউটি পার্লার।

Waliz

প্রসঙ্গত, ওয়ালিজ এসোসিয়েটসের যাত্রা শুরু ২০০৯ সাল থেকে। প্রথম থেকেই মডেলিং ও স্টাইলিংয়ে আগ্রহীদের গ্রুমিংয়ের মাধ্যমে নিজেকে সকলের মাঝে উপস্থাপণের প্রশিক্ষণ দিয়ে আসছে স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ওয়ালি আহমেদ সুজন। ওয়ালি সুজন ব্যাক্তি জীবনে একজন ফ্যাশন ডিজাইনার এবং স্টাইলিং-কোরিওগ্রাফির সাথে যুক্ত। আই এন আই এফ ডি তিনি ফ্যাশন ডিজাইনের উপর কোর্স শেষ করে দেশে ও বিদেশে অনেক ফ্যাশন শো’তে অংশগ্রহণ করেছেন এবং দেশের নাম উজ্জ্বল করে আসছেন।

ওয়ালিজ এসোসিয়েটসে দুই রকম কোর্স চালু আছে। একটি স্বল্প মেয়াদি অপরটি দীর্ঘ মেয়েদি। মেয়াদ যেটাই হোক ক্লাস একসাথেই হয় এবং ক্লাস নিচ্ছেন ওয়ালি নিজেই সাথে বিভিন্ন ক্লাসে উপস্থিত থাকছেন রুমা, টুম্পা, ইমি ও সমসাময়িক অনেক নামকরা সব মডেল। এ ছাড়াও বিখ্যাত অনেক নাট্যশিল্পী, সিনেমার অভিনেতা-অভিনেত্রী ক্লাস নিয়ে থাকেন বিভিন্ন পর্যায়ে।

ওয়ালিজ এসোসিয়েটসের শিক্ষার্থীদের সবচেয়ে বড় সুযোগ হলো কোর্স চলাকালীন সময়েই এর কর্ণধার ওয়ালি শিক্ষার্থীদের বিভিন্ন টিভি চ্যানেল, প্রিন্ট মিডিয়া কিংবা ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করার সুযোগ করে দেন। এতে করে ওয়ালিজের শিক্ষার্থীদের কোর্স পরবর্তী ক্যারিয়ার গড়তে চ্যালেঞ্জে পরতে হয় না।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।