দশমীতে ব্লকবাস্টারে আয়নাবাজির ১১টি শো


প্রকাশিত: ০৮:০২ পিএম, ১০ অক্টোবর ২০১৬

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। আর এই পূজার দর্শমী উপলক্ষে দিনভর নগরীর যমুনা ব্লকবাস্টার সিনেমাসে ‘আয়নাবাজি’ ছবির ১১টি শো চলবে বলে জানিয়েছেন দেশের অন্যতম বৃহৎ সিনেমা হলটির ম্যানেজার মাসুদ পারভেজ।

তিনি বলেন, ‘দর্শকদের চাপ দেখেই ‘আয়নাবাজি’র ১১টি শো প্রদর্শদের সিদ্ধান্ত নেয়া হয়েছে। নিয়মিতভাবে গেল কয়েকদিন ধরেই রোজ ৯টি শো চলছিল হলটিতে। এবার মহাদশমীর দিন সকাল থেকেই ভিআইপি হলেও দুটি শোয়ের ব্যবস্থা করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর মুক্তির ‘আয়নাবাজি’ মুক্তির পর থেকেই চারদিকে হুলস্থূল বেঁধে যায়। মুক্তি পাওয়া প্রায় সব সিনেমা হলে দর্শকদের উপস্থিতি দেখা যায় চোখে পড়ার মতো। চাঙ্গা হয় ‘আয়নাবাজি’ প্রদর্শনের হল মালিকদের ব্যবসা। বাদ যায়নি ব্লকবাস্টারও। সেখানে প্রথমে ৪টি শোতে আয়নাবাজি প্রদর্শিত হলেও পরবর্তীতে দর্শকদের চাপে ৬টি শোয়ের ব্যবস্থা করা হয়। তারপরও দর্শকদের জোয়ার সামলাতে না পেরে দ্বিতীয় সপ্তাহের শনিবার থেকে ৯টি শো চালানো হয়।

এরপর নতুন করে দশমীর দিনে ১১টি শো চালানো হবে। সেটি ব্লকবাস্টারের ইতিহাসে বিরল ঘটনা হতে যাচ্ছে। পাশাপাশি বাংলা ছবির ইতিহাসেও ‘আয়নাবাজি’ই প্রথম ছবি যার দিনে শো হতে যাচ্ছে ১১টি।

এমন সুখবরটা সুদূর আমেরিকাতে বসে জেনেছেন ছবির অভিনেতা চঞ্চল চৌধুরী। প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে ফেসবুকে তিনি জানান, ‘আয়নাবাজির টিমকে অভিনন্দন। দর্শকদের প্রতি কৃতজ্ঞতা। তাদেরকে আমি বিশেষ করে ধন্যবাদ দিতে চাই। কারণ, দর্শক নিজে ছবিটি দেখছেন এবং কাছের মানুষদেরও উৎসাহিত করছেন। সে জন্যই সবাই হলে ছবিটি দেখতে আসছেন।’

‘আয়নাবাজি’ পরিচালনা করেছেন অমিতাভ রেজা। এটি তার পরিচালনায় প্রথম ছবি। ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী, মডেল-উপস্থাপিকা নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন প্রমুখ।

এনই/এলএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।