কে শীর্ষে?


প্রকাশিত: ০৪:০৭ এএম, ০৫ আগস্ট ২০১৪

শাকিব খান ও অনন্ত জলিল।তাদের প্রতিটি ছবি মুক্তির সাথে সাথে চলে প্রতিযোগিতা।এবারও এর ব্যাতিক্রম নয়। রোজার ঈদে অনন্ত প্রযোজিত ও অভিনীত মোস্ট ওয়েলকাম ২ এবং শাকিব অভিনীত ও প্রযোজিত হিরো-দ্য সুপারস্টার সিনেমা মুক্তি পেয়েছে । হিরো-দ্য সুপারস্টার ছবিটির পরিচালক বদিউল আলম খোকন এবং মোস্ট ওয়েলকাম ২ ছবিটির পরিচালক অনন্ত নিজেই।

সোমবার বুকিং এজেন্ট সূত্র জানিয়েছে, হিরো-দ্য সুপারস্টার ছবিটি ১২১টি আর মোস্ট ওয়েলকাম ২ ছবিটি ২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এর মধ্যে শাকিবের সিনেমাটি কেবল হল বুকিং থেকে আয় করে এক কোটি ৮০ লাখ টাকা। অন্যদিকে, অনন্তর ছবিটি বুকিং থেকে আয় করেছে প্রায় ২০ লাখ টাকা। জানিয়েছেন, বুকিং এজেন্ট সমিতির উচ্চপদস্থ একজন কর্মকর্তা।

শাকিব খান বলেন, ‘আমার প্রথম প্রযোজিত ছবি হিরো-দ্য সুপারস্টার-এর ওপর ১২১টি হলের মালিক যে আস্থা রেখেছেন, তাতে আমি অনেক বেশি খুশি। অনেক প্রেক্ষাগৃহমালিক আমাকে এ-ও বলেছেন, গত ৫-১০ বছরের মধ্যে এতটা ব্যবসা তাঁরা করতে পারেননি। পুরো ব্যাপারটা প্রযোজক হিসেবে আমার যাত্রাকে আরও বেশি উৎসাহিত করেছে।’

অনন্ত বলেন, ‘ঈদের দিন থেকে আমার ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ ছিল চোখে পড়ার মতো। আমি ছবিটিতে আধুনিক সব প্রযুক্তি ব্যবহার করেছি।শুরুতে ছবিটির বুকিং ২২টি থাকলেও নতুনভাবে আরও ৪৫টি প্রেক্ষাগৃহমালিক আমার ছবিটির ব্যাপারে আগ্রহী। আমরা এখন ঢাকার প্রেক্ষাগৃহের দিকে নজর দিচ্ছি বেশি।’

বুকিং মানির দিক দয়ে শাকিব এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত ঈদের ছবিতে দর্শকদের হৃদয় দখলের লড়াইয়ে কে হবেন বিজয়ী সেটা বলা যাচ্ছে না এখনই।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।