আবারো হুমায়ূন আহমেদের ছবিতে মাহি


প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ০৮ অক্টোবর ২০১৬

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন আজ শনিবার (৮ অক্টোবর) বিকেলে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন - খবর আসছে। তখন থেকেই চলছিলো জল্পনা-কল্পনা কী সেই খবর!

ধারণা করা হচ্ছিলো নতুন করে হয়তো ছবি পরিচালনার কথা ঘোষণা করবেন তিনি। হলোও তাই। আজ সন্ধ্যায় চ্যানেল আইয়ের একটি অনুষ্ঠানে ঘোষণা আসলো আবারো ছবি পরিচালনা করতে যাচ্ছেন শাওন।

আর সেই চমকের মাত্রা বাড়িয়ে দিয়েছেন মাহিয়া মাহি। ঘোষিত হলো শাওন তার পরিচালিত দ্বিতীয় ছবিতেও নায়িকা হিসেবে মাহিকে বাছাই করেছেন। এবার মাহি অভিনয় করবেন প্রয়াত এই নন্দিত কথা সাহিত্যিকের ‘নক্ষত্রের রাত’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য ছবিতে। ছবিটি প্রযোজনা করবে ইমপ্রেস টেলিফিল্ম।

শনিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেশন সেন্টারের নবরাত্রি হলে ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই হিরো; পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি’ অনুষ্ঠানের গ্রান্ড ফিনাল অনুষ্ঠানের মঞ্চে এই ঘোষণা দেন চ্যানেল আই এবং ইমপ্রেস টেলিফিল্মের কর্ণধার ফরিদুর রেজা সাগর। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন হুমায়ূন পত্নী শাওন এবং মাহি।

মিডিয়া ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর বলেন, ‘এবারের ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেন চ্যানেল আই’ প্রতিযোগিতায় টপ ফাইভ থেকে যে চূড়ান্ত বিজয়ী হবে সে মাহির বিপরীতে এবং শাওনের পরিচালনায় ‘নক্ষত্রের রাত’ উপন্যাস অবলম্বনে ছবিতে অভিনয় করবেন। ছবির নির্মাণ কাজ শুরু হবে শিগগিরই। প্রাথমিকভাবে শুটিং লোকেশন নির্ধারণ করা হয়েছে ঢাকা সেনানিবাস এলাকা।’

অনুষ্ঠানটির চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন সাভারের ছেলে বাঁধন। তিনি মাহির বিপরীতে ইমপ্রেসের নতুন ছবিতে অভিনয় করবেন।

প্রসঙ্গত, শাওনের পরিচালনায় এটি হতে যাচ্ছে মাহির দ্বিতীয় ছবি। এর আগে মাহি অভিনয় করেছিলেন শাওনের নির্দেশনায় ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে। সেখানে মাহির নায়ক ছিলেন রিয়াজ। ছবিটি মুক্তি পায় গেল ফেব্রুয়ারিতে।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।