নতুন প্লেব্যাকে ঐশী


প্রকাশিত: ০৭:৪০ এএম, ০৮ অক্টোবর ২০১৬

মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ ছবিতে প্লেব্যাক করেছেন সময়ের আলোচিত কণ্ঠশিল্পী ঐশী। গানটিতে তার সঙ্গে আরো কণ্ঠ দিয়েছেন মাহবুব মেহতাজ। গেল বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় মিরপুর আগারগাঁওয়ে রাফি’র স্টুডিওতে গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে।

‘তোকে ছাড়া’ শিরোনামে ‘তোকে ছাড়া কি করে একা থাকবো আমি বল/তুই তো আমার বেচেঁ থাকার একটাই তো সম্বল’- এমন কথায় সাজানো গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম। মাহবুব মেহতাজের সুরে এর সংগীত পরিচালনা করেছেন রাফি মোহাম্মদ।
 
নতুন প্লেব্যাকে নিয়ে ঐশী বলেন, ‘অনেকদিন পর নতুন চলচ্চিতে খুব সুন্দর একটি গানে কণ্ঠ দিয়েছি। গানের কথাগুলাে রোমান্টিক। মন ছুঁয়ে যাবার মতো। এর সুর ও সংগীতায়োজনও হয়েছে শ্রুতিমধুর।’

‘তোকে ছাড়া’ গানটির মধ্য দিয়ে ‘রাগী’ চলচ্চিত্রের গানের শেষ রের্কডিং হয়েছে বলে জানালেন পরিচালক মিজানুর রহমান মিজান। ছবিতে বাকি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ, আহমেদ হুমায়ূন ও রাফি মোহাম্মদ।

আগামী ১৪ অক্টবর ‘রাগী’ ছবির মহরতের মধ্য দিয়ে ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক মিজান। মিজান দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের গুণী নির্মাতা শাহাদাৎ হোসেন লিটনের সহকারী হিসেবে কাজ করেছেন।

এই ছবিতে অভিনয় করছেন আবির খান, অধরা খান, মিশা সওদাগার, সানি, রেবেকাসহ আরো অনেকেই।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।