করণের ভাষার সমালোচনায় শাহরুখ-সালমান


প্রকাশিত: ১১:০০ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৫

বলিউড কিং শাহরুখ খান এবং দাবাং বয় সালমান খান বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরের ভাষার সমালোচনা করেছেন। এআইবি নকআউট নামের একটি অনুষ্ঠানে উপস্থাপনার সময় করণ যে ভাষা ব্যবহার করেছিলেন তার সমালোচনা করেন তারা।

জানা গেছে, সম্প্রতি ইউটিউবে এআইবি নক আউট নামের এ অনুষ্ঠানটির ভিডিও প্রচার করা হয়। প্রচারের পরপরই ব্যাপক ঝড় তোলে ভিডিওটি। ভিডিওটির জন্য করণ জোহর, রণবীর সিং এবং অর্জুন কাপুরের বিরুদ্ধে আদালতে অভিযোগও করা হয়েছে। এ অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন করণ জোহর। অতিথি হিসেবে ছিলেন রণবীর সিং এবং অর্জুন কাপুর।

শাহরুখ এবং সালমান অনুষ্ঠানটির ভিডিও দেখার পর করণ জোহরের সমালোচনা করে বলেছেন, করণ তার মায়ের উপস্থিতি সত্ত্বেও কিভাবে অনুষ্ঠানে অশ্লীল ভাষা ব্যবহার করতে পারলো? করণের মা হিরো জোহর অনুষ্ঠানের সময় প্রথম সারিতে বসে ছিলেন।

এদিকে ভিডিওটি প্রকাশ পাওয়ার পর করণ তার বন্ধুদের বলেছেন, অনুষ্ঠানে অশ্লীল বাক্য ব্যবহারের কারণে তার মা কিছু মনে করেননি।

গত ডিসেম্বরের শেষের দিকে এ অনুষ্ঠানটি মুম্বাইয়ের ওরলি নামক স্থানে অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, সোনাক্ষি সিনহাসহ অনেক তারকা অভিনেতা এবং অভিনেত্রী উপস্থিত ছিলেন। এ ছাড়া অনুষ্ঠানে প্রায় ৪ হাজার দর্শক উপস্থিত ছিলেন।

এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।