শুরু হচ্ছে ক্ষুদে গানরাজ


প্রকাশিত: ০৩:৩১ এএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৫

ক্ষুদে শিল্পী অন্বেষণের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান `ক্ষুদে গানরাজ` আবার শুরু হতে যাচ্ছে। এবারের প্রতিযোগিতায় প্রধান বিচারকের আসনে আছেন সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা ও এসআই টুটুল। উপস্থাপনায় রয়েছেন মডেল তারকা নুসরাত ফারিয়া। ফেরদৌস আরা ও এসআই টুটুল এর আগেও এ প্রতিযোগিতার বিচারক ছিলেন। তবে নুসরাত ফারিয়া প্রথমবারের মতো অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন।

জানা গেছে, প্রধান দুই বিচারকের পাশাপাশি মূল পর্বের প্রতিটি আয়োজনে অতিথি বিচারক থাকবেন সাংস্কৃতিক অঙ্গনের শিল্পী, অভিনেতা ও খেলোয়াড়রা। পুরো অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। তিনি জানান, এরই মধ্যে নাম নিবন্ধন ও জেলাভিত্তিক প্রাথমিক বাছাইপর্বের কাজ শুরু হয়েছে। এবার বাছাইপর্বে আনা হয়েছে ব্যাপকতা। প্রতিটি জেলা পর্যায়ে চ্যানেল আই প্রতিনিধি প্রাথমিক সম্মেলনের মাধ্যমে শিল্পীদের বাছাই করে পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে পাঠাচ্ছেন। তাদের মধ্য থেকে কোনো শিল্পীকে অসাধারণ মনে হলে তাকে ঢাকায় আনা হচ্ছে।

`ক্ষুদে গানরাজ`-এর এবারের মৌসুমের মোট পর্ব সংখ্যা ৪৪। প্রথম পর্বটি আজ রাত ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইয়ে প্রচার হবে। পরে সপ্তাহের প্রতি মঙ্গল ও শুক্রবার একই সময়ে অনুষ্ঠানটি প্রচার হবে বলে জানা গেছে।

এইচএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।