কক্সবাজারে পরীমনির চুপি চুপি প্রেম


প্রকাশিত: ১১:৫২ এএম, ০৩ অক্টোবর ২০১৬

বছরের আলোচিত চলচ্চিত্র ‘রক্ত’ ছবির কাজ করতে গিয়ে বেশ কিছু ছবির কাজ আটকে ছিলো জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির। ঈদের পর থেকে সেইসব ছবির শুটিং শেষ করছেন তিনি।

সেই ধারাবাহিকতায় বর্তমানে রয়েছেন কক্সবাজারে। সেখানে তিনি শফিক হাসানের ‘ধুমকেতু’ ছবির গানের শুটিংয়ে অংশ নিচ্ছেন। তার সঙ্গে রয়েছেন শাকিব খান।

জানা গেছে, চিত্রনায়িকা পরীমনি ও শাকিব ‘চুপি চুপি প্রেম’ শিরোনামের একটি গানের শুটিং করছেন। এর জন্য গত ১ অক্টোবর থেকে বেশ কিছুদিন ধরে তারা কক্সবাজারে অবস্থান করছেন। সমুদ্র সৈকতের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন আর গানের তালে নাচের মুদ্রা মেলাচ্ছেন।

গানটিতে কণ্ঠ দিয়েছেন খেয়া ও ইমরান। গানটির নৃত্য পরিচালনা করেন মাসুম বাবুল।  

পরিচালক জানালেন, এই গানের পর কক্সবাজারে আরো একটি গানের শুটিং করবেন এই জুটি। ছবিটি চলতি বছরেই মুক্তি দিতে চান তিনি।

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের এই ছবিতে শাকিব-পরী ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। আরো আছেন রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ অনেকেই ।

এতে মোট ছয়টি গান থাকছে। এ ছাড়া একটি আইটেম গানও রয়েছে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন, আহমেদ হুমায়ুন। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি, জোজো (ভারত)।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।